পরীমনিকে টপকে শীর্ষে সাকিব আল হাসান

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ আগস্ট ২০২৩, ১৬:০৯ | প্রকাশিত : ২৬ আগস্ট ২০২৩, ১৫:৫১

সাকিব আল হাসান শুধু বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় নয়, তাকে রেকর্ডের বরপুত্রও বলা হয়। কারণ, তার নামের পাশে আছে বহু রেকর্ড। দেশের ক্রিকেটে অনেকদিন ধরেই রাজত্ব করছেন তিনি। তবে সামাজিক মাধ্যমে রাজত্বটা ছিল ঢালিউডের আলোচিত-সমালোচিত অভিনেত্রী পরীমনির। এই আধিপত্য ছিল অনুসারীর মাপকাঠিতে। এবার নেটমাধ্যমেও পরীমনিকে ছাড়িয়ে গেলেন সাকিব আল হাসান।

গত বৃহস্পতিবার পর্যন্ত বাংলাদেশের সর্বোচ্চ ফেসবুক অনুসারীর মালিক ছিলেন পরীমনি। তবে গত শুক্রবার সেই রেকর্ডও সাকিব নিজের দখলে বাগিয়ে নিয়েছেন। এ মুহূর্তে সাকিবের ভেরিফায়েড ফেসবুক পেজে অনুসারীর সংখ্যা ১৬ মিলিয়ন বা ১ কোটি ৬০ লক্ষ।

ফেসবুক অনুসারীর এই প্রতিযোগিতার দৌড়ে ১৩ মিলিয়ন ফলোয়ার নিয়ে তৃতীয় স্থানে রয়েছেন ক্রিকেট তারকা মুশফিকুর রহিম।

সম্প্রতি পরীমনি সাকিব দুজনেই একটি ইস্যু নিয়ে আলোচনায় এসেছেন। বৃহস্পতিবার রাত ১১টা ২৯ মিনিটে নিজের ফেসবুকে সাকিব আল হাসান লিখেছিলেন, ‘আমি আর খেলব না। খেলবে কে জানাচ্ছি।’ বিশ্বকাপের পর্দা ওঠার মাস দেড়েক আগে ইউনিভার্সের সেরা অলরাউন্ডারের এমন পোস্ট দেখে নড়েচড়ে বসেন নেটিজেনরা। অনেকেই খুঁজতে থাকেন কারণ।

সেদিনই মধ্যরাতে সাকিবের পোস্টের সঙ্গে জড়িয়ে পড়েন পরীমনি। পোস্টটি শেয়ার করে তিনি লেখেন, ‘খেলা হবে।’ তিনি মেনশন করেন সংগীতশিল্পী ও বেসরকারি টিভি চ্যানেলের ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপসকে।

পরে জানা যায়, সাকিবের ওই পোস্ট একটি মোবাইল ফিনান্সিয়াল সার্ভিসের বিশেষ এক ক্যাম্পেইনের অংশ। যার সঙ্গে যুক্ত আছেন পরীমনিও। সেকারণেই ক্রিকেটারের পোস্ট শেয়ার করেছিলেন অভিনেত্রী।

(ঢাকাটাইমস/২৬আগস্ট/এলএম)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :