এবার খুন হওয়া সাংবাদিক দম্পতি সাগর-রুনিকে নিয়ে রাফির সিনেমা

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ আগস্ট ২০২৩, ১৭:০৭

বরাবরই সত্য ঘটনার আবহে সিনেমা নির্মাণ করেন নির্মাতা রায়হান রাফি। বরগুনার চাঞ্চল্যকর রিফাত হত্যাকাণ্ড, কদমতলীর ট্রিপল মার্ডার, কিশোরগঞ্জের ব্যাংক ডাকাতির মতো ঘটনাগুলো পর্দায় তুলে এনেছেন তিনি। সেগুলো বেশ দর্শকপ্রিয়তাও পেয়েছে।

এবার অজ্ঞাত দুর্বৃত্তদের হাতে নৃশংসভাবে খুন হওয়ার সাংবাদিক দম্পতি সাগর সরওয়ার ও মেহেরুন রুনির সেই চাঞ্চল্যকর ঘটনাটি পর্দায় তুলে আনতে চলেছেন ‘পোড়ামন ২’, ‘পরাণ’ ও ‘সুড়ঙ্গ’ সিনেমাগুলোর নির্মাতা রায়হান রাফি।

সাগর-রুনি হত্যা মামলাটি এখনো অমীমাংসিত চলমান। সম্প্রতি মামলায় তদন্ত প্রতিবেদন জমার সময় ১০০তম বার পিছিয়েছে। জানা গেছে, এই ঘটনাকে কেন্দ্র করেই ‘অমীমাংসিত’ নামে একটি সিনেমা বানাচ্ছেন রাফি। এরইমধ্যে ৮০ শতাংশ কাজ সম্পন্ন হয়েছে।

তবে বিষয়টি নিয়ে মুখ খুলতে নারাজ রাফি। সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘স্বামী-স্ত্রীর গল্পে ‘অমীমাংসিত’ ওয়েব ফিল্মটি নির্মাণ করছি। তাদের দুজনকে ঘিরেই মূলত কাহিনি এগোবে। এর বেশি আর কিছু বলতে চাই না। কয়েকদিন পর পুরো বিষয়টি জানাব।’

জানা গেছে, ‘অমীমাংসিত’ নামের সিনেমাটি নির্মাণ করা হচ্ছে ওটিটি মাধ্যমের জন্য। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইমতিয়াজ বর্ষণ, তানজিকা আমিন, রাশেদ মামুন অপুসহ অনেকে।

(ঢাকাটাইমস/৩১আগস্ট/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :