ডেঙ্গু পরীক্ষায় ৩০০ টাকার ফি ১২০০! ভোক্তার হাতে ধরা খেয়ে গুনল জরিমানা

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ সেপ্টেম্বর ২০২৩, ২৩:০৫

চাঁদপুরে ডেঙ্গু টেস্টের ফি বেশি নেওয়ায় চাঁদপুর শহরের পপুলার ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চাঁদপুর । চাঁদপুর শহরের পপুলার ডায়াগনস্টিক সেন্টারকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রবিবার বিকালে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এ জরিমানা করে। চাঁদপুর ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর পপুলার ডায়াগনস্টিক সেন্টারে গিয়ে ৩০০ টাকার ফি এক হাজার ২০০ টাকা নেওয়ার সত্যতা পান। এরপর শহরের বিভিন্ন ফার্মেসিতেও অভিযান পরিচালনা করে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

এ অভিযানে নেতৃত্ব দেন জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক নূর হোসেন রুবেল। অভিযানের সময় আনসার ব্যাটালিনের সদস্যরা সহযোগিতায় ছিলেন।

এ বিষয়ে সহকারী পরিচালক নূর হোসেন রুবেল বলেন, ডেংগু টেস্ট এনএস ওয়ান, আইজিজি ও আইজিএম পরীক্ষার সরকারি ফি ৩০০ টাকা। সিবিসি পরীক্ষার ফি ৪০০ টাকা কিন্তু নিউ পপুলার ডায়াগনস্টিক সেন্টারের লোকজন রোগীদের কাছ থেকে টেস্টের জন্য ৭০০ থেকে এক হাজার ২০০ টাকা করে ফি নিচ্ছে। এ জন্য তাদের ৪০ হাজার টাকা জরিমানা করে আদায় করা হয়।

সহকারী পরিচালক আরও বলেন, ‘শহরের ছায়াবাণী এলাকায় বিভিন্ন ফার্মেসি ও প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করা হয়েছে। আমাদের এই অভিযান অব্যাহ গতিতে চলবে।

(ঢাকাটাইমস/৩সেপ্টেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :