অবশেষে নেইমারের গোল, বড় জয় পেল আল-হিলাল

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ অক্টোবর ২০২৩, ১১:০৩ | প্রকাশিত : ০৪ অক্টোবর ২০২৩, ১০:০৪

অনেক স্বপ্ন নিয়ে পিএসজি ছেড়ে সৌদি ক্লাব আল-হিলালে যোগ দিয়েছিলেন ব্রাজিলের তারকা ফুটবলার নেইমার জুনিয়র। কিন্তু ইনজুরি পিছু ছাড়েনি। যার কারণে মাঠে নামতে পারছিলেন না তিনি। ইনজুরি থেকে ফিরে মাঠে নামলেও নিজেকে সেভাবে মেলে ধরতে পারেননি তিনি।

আল-হিলালের হয়ে মাঠে নেমে সতীর্থদের দিয়ে বেশ কিছু গোল করালেও নিজে গোলের দেখা পাচ্ছিলেন না ব্রাজিলের তারকা এই ফুটবলার, যা নিয়ে শুরু হয় নানা সমালোচনা। এবার সেই সমালোচকদের মুখ বন্ধ করলেন তিনি।

মঙ্গলবার এএফসি চ্যাম্পিয়নস লিগে আল-হিলালের হয়ে প্রথম গোলের দেখা পেলেন নেইমার। সঙ্গে তার দলও পেয়েছে ৩-০ ব্যবধানের বড় জয়।

মঙ্গলবার এএফসি চ্যাম্পিয়নস লিগে ইরানের ক্লাব নাসাজি মাজানদারানের বিপক্ষে মাঠে নেমেছিল নেইমারের দল আল-হিলাল। অ্যাওয়ে ম্যাচটিতে আল-হিলাল জয় পেয়েছে ৩-০ গোলে। দলের হয়ে গোল করেছেন আলেকসান্ডার মিত্রোভিচ, নেইমার জুনিয়র এবং সালেহ আল-শেহরি। এএফসি চ্যাম্পিয়নস লিগের প্রথম ম্যাচে নাভবাহোরের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছিল আল-হিলাল।

ম্যাচের ১৮ মিনিটেই লিড পেয়ে যায় আক্রমণাত্মক ফুটবল খেলতে থাকা আল-হিলাল। মোহাম্মদ আল বুরায়েকের বাড়ানো বলে জাল খুঁজে নেন মিত্রোভিচ। এই ১-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় আল হিলাল।

এরপর দ্বিতীয়ার্ধে একইভাবে দাপট ধরে রাখে সৌদি ক্লাবটি। সেই ধারাবাহিকতায় ৫৮ মিনিটে বাঁ পায়ের জোরালো শটে কাঙ্ক্ষিত গোল পেয়ে যান নেইমার। ম্যাচটি ২-০ তেই শেষ হতে যাচ্ছিল, তবে নির্ধারিত সময়ের পর অতিরিক্ত তৃতীয় মিনিটে আল-হিলালের হয়ে ব্যবধান বাড়িয়ে দেন সালেহ আল-শেহরি।

দুই ম্যাচে চার পয়েন্ট নিয়ে ‘ডি’ গ্রুপের দ্বিতীয় স্থানে অবস্থান করছে আল-হিলাল। সমান পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে নাভবাহোর।

(ঢাকাটাইমস/০৪অক্টোবর/এনবিডব্লিউ/এফএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :