সাকিবদের সঙ্গে ডিনার ডেট করা হলো না সেই পাকিস্তানি অভিনেত্রীর

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২০ অক্টোবর ২০২৩, ১০:২০

বিশ্বকাপ ক্রিকেটে বৃহস্পতিবারের ম্যাচে ভারতকে হারাতে পারলেই বাংলাদেশি টাইগার সাকিব-মুশফিকদের সঙ্গে ডিনার ডেটে যাবেন তিনি। সম্প্রতি টুইটারে এমনই ঘোষণা দিয়েছিলেন পাকিস্তানের জনপ্রিয় টিভি অভিনেত্রী সেহর শিনওয়ারি। কিন্তু তার সেই আশা পূরণ হলো না।

বৃহস্পতিবারে ম্যাচে বাংলাদেশকে ৭ উইকেটে হারিয়েছে স্বাগতিক ভারত। এদিন আগে ব্যাট করে ৫০ ওভার থেকে ২৫৬ রান করেছিল টাইগাররা। রোহি-কোহলিরা মাত্র তিন উইকেট হারিয়ে ৮ ওভার ৩ বল হাতে রেখেই টপকে যায় ২৫৭ রানের লক্ষ্য। ফলে মাঠে মারা যায় পাকিস্তানি অভিনেত্রীর ইচ্ছা।

কিন্তু খেলা হয়েছে বাংলাদেশের সঙ্গে প্রতিবেশী দেশ ভারতের। সেই খেলায় ভারতকে হারালে এই পাকিস্তানি অভিনেত্রী কেন সাকিবদের নিয়ে ডিনার ডেটে যেতে চেয়েছিলেন?

আসলে চিরশত্রু ও চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের সঙ্গে ক্রিকেট বিশ্বকাপের আসরে কখনোই জিততে পারেনি পাকিস্তান। যথারীতি এই আসরের প্রথম পর্বের খেলায়ও রোহিত শর্মাদের কাছে খুব বাজে ভাবে হেরেছেন বাবর আজমরা। এছাড়া সম্প্রতি শেষ হওয়া এশিয়া কাপেও ভারতের কাছে পাত্তা পায়নি পাকিস্তান।

কাজেই সেই ভারতের সঙ্গে খেলায় পাকিস্তানিরা যে বাংলাদেশকেই সমর্থন দেবে, তা তো বলাই বাহুল্য। অভিনেত্রী সেহর শিনওয়ারিও তাদেরই একজন। তিনি মনেপ্রানে চেয়েছিলেন, বৃহস্পতিবারের ম্যাচে রোহিত শর্মাদের হারিয়ে দিক সাকিববাহিনী। সেই শর্তেই তিনি টাইগারদের নিয়ে ডিনার ডেটে যেতে চেয়েছিলেন।

নিজের টুইটার হ্যান্ডেলে একটি পোস্ট দিয়ে এই ঘোষণা দিয়েছিলেন সেহর শিনওয়ারি। তিনি লেখেন, ‘ইনশাআল্লাহ, পরের ম্যাচে ভারতকে হারিয়ে আমাদের হয়ে প্রতিশোধ নেবে আমার বাঙালি বন্ধুরা। যদি তারা ভারতকে হারাতে পারে, তাহলে আমি ঢাকায় গিয়ে তাদের সঙ্গে মাছ দিয়ে ডিনার ডেট করব।’

ওই অভিনেত্রী জোর দিয়ে এও লেখেন, ‘বাংলাদেশ কিন্তু ভারতকে হারাতে চলেছে। আমার পোস্ট স্ক্রিনশট নিয়ে রাখেন। পরে মিলিয়ে নেবেন।’

তবে শুধু পাকিস্তানের ওই অভিনেত্রী নন, সাকিব আল হাসানরা বৃহস্পতিবারের ম্যাচে ভারতের বিপক্ষে জয়ী পাবে—এমন প্রত্যাশা ছিল বাংলাদেশের লাখো ক্রিকেটপ্রমীরও। কিন্তু শিনওয়ারির মতো পূরণ হয়নি বাংলাদেশিদের প্রত্যাশাও। এবারের বিশ্বকাপে উড়তে থাকা ভারতের কাছে পাত্তাই পেল না টাইগার বাহিনী।

(ঢাকা টাইমস/২০অক্টোবর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :