ট্রেন দুর্ঘটনায় হতাহতের ঘটনায় জামায়াতের শোক

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ২৪ অক্টোবর ২০২৩, ১৩:৫৮ | প্রকাশিত : ২৪ অক্টোবর ২০২৩, ১৩:৪৩
কিশোরগঞ্জের ভৈরব জংশনের নিকটবর্তী জগন্নাথপুর রেলক্রসিং এলাকায় দুটি ট্রেনের সংঘর্ষে বহু মানুষ হতাহতের ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমির অধ্যাপক মুজিবুর রহমান।
মঙ্গলবার এক শোক বার্তায় জামায়াত আমির বলেন, ‘সোমবার বিকাল পৌনে ৪টার দিকে কিশোরগঞ্জের ভৈরব জংশনের কাছে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা একটি যাত্রীবাহী ট্রেনের সঙ্গে অপর একটি মালবাহী ট্রেনের মারাত্মক সংঘর্ষ হয়। সংঘর্ষে এ পর্যন্ত ১৭ জন ট্রেনযাত্রী নিহত এবং বহু যাত্রী আহত হয়েছেন।’
তিনি বলেন, ‘বাংলাদেশ জামায়াতে ইসলামী এই অনাকাঙ্ক্ষিত হতাহতের ঘটনায় গভীরভাবে শোকাহত। এই ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় মানুষের জানমালের যে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে তা সহজে পূরণ হওয়ার নয়। আমি মহান আল্লাহর কাছে দোয়া করছি এই সব স্বজনহারা পরিবার-পরিজন যেন শীঘ্রই তাদের এ বিরাট শোক ও ক্ষয়ক্ষতি কাটিয়ে উঠতে সক্ষম হন।’
শোক বিবৃতিতে তিনি আরও বলেন, ‘আমি নিহতদের রুহের মাগফিরাতের জন্য মহান আল্লাহর কাছে দোয়া করছি এবং তাদের পরিবার-পরিজন ও আহতদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। আমি আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।
তিনি আহতদের দ্রুত সুচিকিৎসার ব্যবস্থা এবং নিহত ও আহতদের পরিবার-পরিজনদের উপযুক্ত ক্ষতিপূরণ দেয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান। সেই সঙ্গে ট্রেন দুর্ঘটনার কারণ অনুসন্ধান করে দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণের আহ্বান জানান।
(ঢাকাটাইমস/২৪অক্টোবর/জেবি/এফএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :