রাজধানীসহ ঢাকা জেলায় নিরাপত্তা জোরদার করেছে র‌্যাব-১০

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ১৬ নভেম্বর ২০২৩, ১৭:১২ | প্রকাশিত : ১৬ নভেম্বর ২০২৩, ১৬:৫৪

রাজধানীতে ধারাবাহিক অবরোধ কর্মসূচিতে বিভিন্ন এলাকায় অপরাধ প্রবণতা বৃদ্ধি পাওয়ায় রাজধানীর যাত্রাবাড়ী, ডেমরাসহ ঢাকা জেলার কেরাণীগঞ্জ, মুন্সীগঞ্জের শ্রীনগর এবং ফরিদপুর সদরসহ বিভিন্ন এলাকায় বাড়তি নিরাপত্তা জোরদার করেছে র‌্যাব-১০।

সকাল থেকেই এসব এলাকায় র‍্যাব-১০ এর বিভিন্ন টিম সড়ক-মহাসড়কে টহল দিয়ে আসছে। এছাড়াও বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে রয়েছে তাদের চেকপোস্ট। ঢাকার প্রবেশমুখ কেরানীগঞ্জ থানা এলাকায় র‍্যাবের অবস্থান চোখে পরার মতো।

র‍্যাব-১০ এর উপপরিচালক সহকারী পরিচালক (অপস্) আমিনুল ইসলাম ঢাকা টাইমসকে বলেন, রাজধানীর বিভিন্ন এলাকায় অপরাধ প্রবণতা বৃদ্ধি পেয়েছে এবং যে কোনো সময় আইনশৃঙ্খলা বিঘ্ন ঘটতে পারে এমন আশঙ্কা দেখা দিয়েছে। রাজনৈতিক দলের অবরোধ কর্মসূচিকে কেন্দ্র করে কেউ যেন কোনো ধরনের নাশকতা ও জানমালের ক্ষতি করতে না পারে এবং জনজীবন স্বাভাবিক রাখতে ও জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করার পাশাপাশি রাষ্ট্রীয় সম্পদ সুরক্ষা করতে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে র‌্যাব-১০।

তিনি জানান, র‌্যাব-১০ দায়িত্বপূর্ণ এলাকায় নিরাপত্তা প্রদানের লক্ষ্যে বিশেষ রোবাস্ট পেট্রোলের মাধ্যমে পর্যাপ্ত টহল পরিচালনা করছে এবং সাদা পোশাকে গোয়েন্দা সদস্যরা ডিউটিতে রয়েছে।

তিনি আরও বলেন, সাধারণ মানুষের যাতায়াত ও নিরাপত্তা নিশ্চিত, দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং নাশকতা রোধকল্পে র‌্যাব-১০ এর দায়িত্বপূর্ণ এলাকায় টহল দল ও গোয়েন্দা সদস্যরা সদাসর্বদা সচেষ্ট রয়েছে।

(ঢাকাটাইমস/১৬নভেম্বর/এইচএম/ইএস)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :