দুই দিনের হরতালে ১৮ যানবাহনে আগুন

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২০ নভেম্বর ২০২৩, ২১:৩৩

রাজধানী ঢাকাসহ সারাদেশে বিএনপি-জামায়াতের ডাকা দ্বিতীয় দফায় ৪৮ ঘণ্টার হরতালের গত দুই দিনে ১৮টি যানবাহনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এরমধ্যে রাজধানীতে চারটি, ঢাকা বিভাগে একটি, রাজশাহী বিভাগে (নাটোর, বগুড়া, সিরাজগঞ্জ) সাতটি, চট্টগ্রাম বিভাগে (ফেনী, মিরসরাই, সাতকানিয়া) চারটি, ময়মনসিংহ বিভাগে (জামালপুর) একটি ট্রেনের আগুন দেওয়ার ঘটনা ঘটেছে।

সোমবার দুপুরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদরদপ্তরের মিডিয়া সেলের কর্মকর্তা তালহা বিন জসিম এসব তথ্য নিশ্চিত করে জানান, শনিবার দিবাগত রাত থেকে সোমবার সন্ধ্যা পর্যন্ত এ ঘটনা ঘটে।

তিনি জানান, রবিবার সকাল সাড়ে ৮টায় বঙ্গবাজার কাজী আলাউদ্দিন রোডে একটি সিএনজিতে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে আগুন লেগে যায়। রাত ৯টা ৫৮ মিনিটে যাত্রাবাড়ী থানার সামনে একটি বাসে আগুন দেওয়া হয়। এরপর রাত ৮টা ২৫ মিনিটে ধানমন্ডি আনোয়ার খান মডার্ন হাসপাতালের সামনে একটি বাসে, রাত ১০টা ৫৮ মিনিটে গাজীপুরের টঙ্গীর মিরের বাজারে একটি ট্রাকে আগুন দেওয়া হয়। রবিবার রাত ১২টা ৪২ মিনিটে সিরাজগঞ্জের কামারখন্দ এলাকায় একটি ট্রাকে আগুন দেয় হরতাল সমর্থকরা। একই রাত ৪টা ৫ মিনিটে চট্টগ্রাম সাতকানিয়া এলাকায় তিনটি বাসে ও ভোর রাত পৌনে ৫টার দিকে চট্টগ্রামের মিরসরাই একটি ট্রাকে আগুন দেয় দুর্বৃত্তরা। এছাড়াও সোমবার বিকালে মতিঝিলের মধুমিতা সিনেমা হলের পেছনের গলিতে দাঁড়িয়ে থাকা সোনালী ব্যাংকের একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

এছাড়া শনিবার দিবাগত রাত ১টা ২০ মিনিটে সরিষাবাড়িতে ট্রেনে আগুন (তিনটি বগি), রাত দেড়টায় বগুড়া একটি ট্রাকে, একই রাত ১টা ৪০ মিনিটে ফেনী লালপুরে একটি কাভার্ড ভ্যানে, ফেনীর মহিপাল এলাকায় একটি বাসে, রাত ৩টা ২০ মিনিটে নাটোরের ভবানীগঞ্জে একটি বাসে, একই রাতে রাজশাহী গোদাগাড়িতে একটি বাসে, বগুড়ার নন্দীগ্রাম এলাকায় একটি ট্রাকে, বগুড়ার নন্দী গ্রামে আরও একটি ট্রাকে এবং রাজশাহীর পুঠিয়ায় একটি বাসে আগুন দেয় দুর্বত্তরা।

(ঢাকা টাইমস/২০নভেম্বর/কেএ)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

আ.লীগ ক্ষমতায় থাকায় মানুষের জীবনমান উন্নত, সংসদে প্রধানমন্ত্রী

উপজেলা নির্বাচন: তৃতীয় ধাপে ১৫৮৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

বজ্রপাতে চট্টগ্রাম বিভাগে প্রাণ গেল ছয়জনের

চলতি মাসে আরও দুটি তীব্র তাপপ্রবাহ বয়ে যেতে পারে

পরিবেশ রক্ষায় প্রতিবেদন করতে গিয়ে সাংবাদিক আক্রমণের শিকার হলে সুরক্ষা পাবেন: তথ্য প্রতিমন্ত্রী 

উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের প্রভাব ঠেকাতে স্পিকারকে ইসির চিঠি

১২ কেজি এলপিজি সিলিন্ডারের দাম কমলো ৪৯ টাকা 

আইএমএফের জ্বালানি বিষয়ক পরামর্শের সঙ্গে একমত নয় ক্যাব

যুক্তরাষ্ট্রের কাছ থেকে মানবাধিকারের কথা শুনতে হয়, এটা দুর্ভাগ্যের: প্রধানমন্ত্রী

শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে সুপ্রিম কোর্টের আইনজীবীর লিগ্যাল নোটিশ

এই বিভাগের সব খবর

শিরোনাম :