ধামরাইয়ে বেপরোয়া গতির সেলফি পরিবহনের চাপায় নিহত ২

ধামরাই (ঢাকা) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৭ ডিসেম্বর ২০২৩, ১৩:০৭

ঢাকার ধামরাইয়ে বেপরোয়া গতির সেলফি পরিবহনের চাপায় মো. রুবেল পারভেজ ও মো. আব্দুল মান্নান নামে দুই পথচারীর মৃত্যু হয়েছে। এসময় আরও একজন পথচারী গুরুতর আহত হয়েছেন বলে জানা গেছে। এ ঘটনায় স্থানীয়দের সহযোগিতায় একটি বাস আটক করা হলেও চালক পালিয়ে গেছেন।

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের থানা রোড এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, টাঙ্গাইল জেলার মির্জাপুর এলাকার মোকছেদ আলীর ছেলে মো. রুবেল পারভেজ। রুবেল ইস্টার্ন মার্কেন্টাইল ব্যাংকে কর্মরত ছিলেন। অপরজন মানিকগঞ্জ জেলার শিবালয় এলাকার মমতাজ উদ্দিনের ছেলে মো. আব্দুল মান্নান।

তবে আহত ব্যক্তির নাম পরিচয় এখনও জানা যায়নি।

ধামরাই ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার সোহেল রানা জানান, সকাল সোয়া ৯টার দিকে আমাদের কাছে দুর্ঘটনার খবর আসে। ঘটনাস্থলে গিয়ে একজনকে মৃত অবস্থায় পাই। গুরুতর আহত আরও দুই পথচারীকে হাসপাতালে নেওয়ার পর মারা গেছে বলে শুনেছি। তবে আমরা নিশ্চিত না।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবুল হাসান জানান, আমি যতটুকু শুনেছি, সকালে ঢাকা-আরিচা মহাসড়কের থানারোড এলাকায় সেলফি পরিবহনের একটি বাস থামিয়ে যাত্রী নামাচ্ছিল। এ সময় পেছন থেকে আসা ঢাকাগামী সেলফি পরিবহনের আরেকটি বাস এটিকে ওভারটেকিংয়ের চেষ্টা করে। এসময় আইল্যান্ড ঘেঁষে অপেক্ষারত তিন পথচারীকে চাপা দেয় সেলফি পরিবহনের একটি বাস। এতে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর আরও একজনের মৃত্যু হয়।

তিনি আরও জানান, এ ঘটনায় ক্ষুব্ধ জনতা সেলফি পরিবহনের একটি বাস আটক করে ভাঙচুর চালিয়েছে। তবে বাসটি জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে। এ ঘটনায় পরবর্তীতে আইনগত সিদ্ধান্ত নেওয়া হবে।

(ঢাকাটাইমস/৭ডিসেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :