মহাখালীতে পেট্রল পাম্পে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৪

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১১ ডিসেম্বর ২০২৩, ১৬:৫৮

রাজধানীর মহাখালীতে রয়েল ফিলিং স্টেশন নামে একটি পেট্রল পাম্পে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ আরও একজনের মৃত্যু হয়েছে। তার নাম মাসুম, বয়স ২৫। এই নিয়ে এ ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল চারজনে।

সোমবার বেলা ১১টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মাসুমের মৃত্যু হয়েছে।

ঢাকা টাইমসকে তথ্যটি নিশ্চিত করেছেন বার্ন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক মো. তরিকুল ইসলাম। তিনি বলেন, ‘নিহত মাসুমের শরীরে ৬০ শতাংশ দগ্ধ হয়েছিল। বেলা ১১টার দিকে তার মৃত্যু হয়েছে।’

এর আগে একই দিন সকাল সাড়ে ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আমির হোসেন সুমন (৩২) নামে একজন। তার শরীরের ৩৫ শতাংশ এবং শ্বাসনালি ক্ষতিগ্রস্ত হয়েছিল বলে জানা যায়। তিনি চাঁদপুর জেলার মোহাম্মদ সেলিম হোসেনের ছেলে।

তার আগে রবিবার রাত পৌনে ১০টার দিকে মারা যান সালাউদ্দিন নামে একজন। আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম জানান, ‘সালাউদ্দিনের শরীরের ৬৫ শতাংশ দগ্ধ হয়েছিল। তিনি আইসিইউতে লাইফ সাপোর্টে ছিলেন।’

গত বুধবার রাতে মহাখালীতে রয়েল পেট্রল পাম্পে বিস্ফোরণ ঘটে। এতে আটজন দগ্ধ হন। তাদেরকে চিকিৎসার জন্য শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনিস্টিটিউটে পাঠানো হয়।

এর পরদিন বৃহস্পতিবার খায়ের গাজী (৪৪) নামে একজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার শরীরের ১৫ শতাংশ পুড়ে গিয়েছিল। এরপর একে একে মারা গেলেন আরও তিনজন। চিকিৎসাধীন রয়েছেন আরও চারজন।

(ঢাকাটাইমস/১১ডিসেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :