শেরপুর-১ 

লাঙ্গল ফেলে ট্রাকে ওঠার একদিন পর জাতীয় পার্টির সভাপতি ইলিয়াস বহিষ্কার

শেরপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৬ ডিসেম্বর ২০২৩, ২৩:২৭

দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ও শেরপুর জেলার সভাপতি মো. ইলিয়াস উদ্দিনকে দলের সকল পদ-পদবি থেকে অব্যাহতি দিয়েছে কেন্দ্রীয় কমিটি।

মঙ্গলবার দুপুরে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক এম এ রাজ্জাক বিষয়টি নিশ্চিত করে বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-১ (সদর) আসন থেকে লাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচন করছেন মাহমুদুল হক মনি। কিন্তু শেরপুর জেলার সভাপতি মো. ইলিয়াস উদ্দিন তাকে সহযোগিতা না করে অন্যজনকে সমর্থন দেন। এ কারণে, দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ও শেরপুর জেলার সভাপতি মো. ইলিয়াস উদ্দিনকে পার্টির সকল পদ-পদবি থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

এ বিষয়ে মো. ইলিয়াস উদ্দিনের প্রতিক্রিয়া জানতে যোগাযোগ করলে তিনি বলেন, দলীয় হাই কমান্ড যদি বহিষ্কার করে, তাহলে তো আমার করার কিছু নেই। আমি যে কাজ করেছি, এই কাজে আমাকে বহিষ্কার করতে পারে না। এই বহিষ্কার ইস্যুটা ষড়যন্ত্র বলে আমি মনে করি।

উল্লেখ্য, সোমবার (২৫ ডিসেম্বর) বিকেলে শহরের রঘুনাথ বাজারে নেতাকর্মীদের নিয়ে দলীয় মার্কা লাঙ্গল ছেড়ে শেরপুর-১ আসনের স্বতন্ত্র প্রার্থী ছানুয়ার হোসেন ছানুর ট্রাক প্রতীককে সমর্থন দেন।

(ঢাকাটাইমস/২৬ডিসেম্বর/এআর)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :