সিলেটে মহানগর বিএনপির লিফলেট বিতরণ

সিলেট ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ ডিসেম্বর ২০২৩, ১৮:৫৮

বিএনপি ঘোষিত অসহযোগ আন্দোলনের অংশ হিসেবে দেশব্যাপী ৩ দিনের গণসংযোগ কর্মসূচির ২য় দিনে সিলেট মহানগর বিএনপির উদ্যোগে নগরীর বিভিন্ন কলোনীতে লিফলেট বিতরণ ও গণসংযোগ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার নগরীর বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ করেন সিলেট মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক প্যানেল মেয়র ও কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী। বলেন, এই সরকারের কাছে দেশ ও জাতি নিরাপদ নয়। দেশের গণতন্ত্রকে হত্যা করে এখন নির্বাচনের নামে চলছে নাটক।

এ সময় তিনি বলেন, শেখ হাসিনা ও এই নির্বাচন কমিশনের অধীনে দেশে কোন সুষ্ঠু নির্বাচন হতে পারে না এটি এখন সর্বজন স্বীকৃত। ডামি এই প্রহসনের নির্বাচন দিয়ে বিশ্বের বুকে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করা হচ্ছে, সকল গণতান্ত্রিক রাষ্ট্রের কাছে বাংলাদেশ আজ প্রশ্নবিদ্ধ হচ্ছে, দেশের অর্থনীতিকে ধ্বংস করে দেয়া হয়েছে, মহান মুক্তিযুদ্ধের চেতনাকে ভুলণ্ঠিত করা হচ্ছে। দেশের মানুষ এই নির্বাচনে অংশ নেব না। এমন পরিস্থিতিতে একটি স্বাধীন সার্বভৌম রাষ্ট্র চলতে পারে না।

লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ সাফেক মাহবুব, ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ছাদিকুর রহমান ছাদিক, ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি মিজান আহমদ, ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি জুবের আহমদ, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান জুয়েল, ৪নং ওয়ার্ড বিএনপির সহ-সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, ৫নং ওয়ার্ডের সহ-সাংগঠনিক সম্পাদক রেজাউল হাসান মাছুম, প্রচার সম্পাদক রায়হান উদদীন রাজু, যুব বিষয়ক সম্পাদক শামিম আহমদ, শ্রম বিষয়ক সম্পাদক রুহেল উদ্দিন, আবদুল করিম, মোহাম্মদ আলী প্রমুখ।

(ঢাকাটাইমস/২৭ডিসেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :