প্রেমিকাকে হত্যার সাত দিন পর থানার সামনে ঘোরাঘুরি, অতপর...

গাজীপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ৩০ ডিসেম্বর ২০২৩, ২৩:৫০ | প্রকাশিত : ৩০ ডিসেম্বর ২০২৩, ২৩:৪২

ধারালো বঁটি দিয়ে প্রেমিকার গলা কেটে হত্যার সাত দিন পর থানার সামনে এসে এলোমেলোভাবে ঘোরাঘুরি করছিলেন মিরাজ রহমান (১৯) নামের এক যুবক। সন্দেহজনক গতিবিধির কারণে দায়িত্বরত কনস্টেবলরা তাকে থানার ভেতরে নিয়ে যায়। তারপর নিজের প্রেমিকাকে খুনের কথা জানান মিরাজ।

শনিবার সন্ধায় গাজীপুর সদর থানায় চাঞ্চল্যকর এ স্বীকারোক্তি দেন খুনি প্রেমিক। থানায় প্রবেশ করে মিরাজ বলেন, ‘স্যার, আমি একটা অন্যায় করে ফেলেছি। আমার প্রেমিকাকে আমি মেরে ফেলেছি।’

হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে ২৪ ডিসেম্বর গাজীপুর সদর উপজেলার মির্জাপুর ইউনিয়নের মনিপুর বাজার এলাকায়। মিরাজের স্বীকারোক্তির পর পুলিশ মিরাজকে আটক করে এবং তার দেওয়া তথ্যমতে নিহত মারিয়ার অর্ধগলিত লাশ উদ্ধার করে।

নিহত মারিয়া আক্তার ওরফে ঝর্ণা (১৯) গাজীপুর সদর উপজেলার বিকেবাড়ী তালতলী এলাকার মুকুল হোসেনের মেয়ে। আটক মিরাজ মির্জাপুর ইউনিয়নের মনিপুর বাজার এলাকার মজিবুর রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, মিরাজ রহমান স্থানীয় একটি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। মারিয়া আক্তারও তার সঙ্গে একই ক্লাসে লেখাপড়া করতেন। সেখান থেকে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু নানা বিষয় নিয়ে মারিয়ার প্রতি সন্দেহ দেখা দেয় মিরাজের। একপর্যায়ে তাদের মধ্যে ভুল–বোঝাবুঝি এবং ঝগড়াবিবাদ হয়। এরই জের ধরে পরিকল্পিতভাবে ২৪ ডিসেম্বর মারিয়াকে বাড়িতে ডেকে নিয়ে যান মিরাজ। এরপর বটি দিয়ে কুপিয়ে ও গলা কেটে নিজের প্রেমিকাকে হত্যা করেন। এরপর লাশ গোসলখানায় নিয়ে কাপড় দিয়ে ঢেকে রাখেন। শনিবার রাতে মারিয়ার লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মিজানুর ইসলাম বলেন, মারিয়া আক্তারকে ধারালো বঁটি দিয়ে গলা কেটে এবং শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে বাথরুমে নিয়ে কাপড় দিয়ে ঢেকে রাখেন মিরাজ। এরপর থানায় এসে নিজেই ঘটনার বর্ণনা দেন। এ ঘটনায় আইনি ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

(ঢাকাটাইমস/৩০ডিসেম্বর/এসআইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :