নওগাঁ-১: জমে উঠেছে নির্বাচনি প্রচারণা

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ জানুয়ারি ২০২৪, ১৯:২৩ | প্রকাশিত : ০৩ জানুয়ারি ২০২৪, ১৯:০৯

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে নওগাঁ-১ আসনে প্রার্থীরা শেষ মুহুর্তের প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন।

নওগাঁ-১ (সাপাহার, পোরশা ও নিয়ামতপুর) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থীর সংখ্যা ৪ জন হলেও প্রচার প্রচারণায় মেতে উঠেছে দুজন প্রার্থী আর তাদের মধ্যেই এই আসনে হাড্ডাহাড্ডি ভোটের লড়াই বাঁধবে বলে এই এলাকার সাধারণ ভোটাররা মনে করছেন।

দ্বিমুখী নির্বাচনি লড়ায়ের প্রার্থীরা হচ্ছেন- খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার তিনি লড়ছেন দলীয় প্রতীক নৌকা নিয়ে, অপরজন হচ্ছেন নিয়ামতপুর উপজেলার চন্দন নগর ইউনিয়নের ৫ বারের নির্বাচিত ইউপি চেয়ারম্যান ও নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সাবেক সহ-সভাপতি খালেকুজ্জামান (তোতা) স্বতন্ত্র প্রার্থী হয়ে তিনি লড়ছেন ট্রাক প্রতীক নিয়ে।

বর্তমানে নওগাঁ-১ আসনের প্রার্থীরা নাওয়া-খাওয়া ছেড়ে এখন বিভিন্ন হাটে বাজারে গ্রামে গ্রামে এমনকি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও ভোট প্রার্থনা করছেন।

তাদের সমর্থকদের পদচারণায় নির্বাচনি ভোটের মাঠ এখন মুখরিত। সকাল হলেই তীব্র শীতকে উপেক্ষা করে প্রার্থীরা বিভিন্ন গ্রামে গিয়ে পথসভা, জনসভা ও পথ চলতে চলতে ভোটারদের দৃষ্টি আকর্ষণ করে ভোট প্রার্থনা করছেন।

সমাবেশে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এলাকার উন্নয়নে অসমাপ্ত কাজগুলিকে এগিয়ে নিতে ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগণের কাছে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করছেন।

অপরদিকে স্বতন্ত্র প্রার্থী খালেকুজ্জামান তোতা বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে বলছেন, জনগণ আমাকে নির্বাচিত করলে ৫টি বছর আমি জনগণের অতন্ত্র প্রহরী ও গোলাম হয়ে দেশের ও এলাকার উন্নয়নে কাজ করবো।

(ঢাকাটাইমস/০৩জানুয়ারি/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :