স্বামীর পরকীয়ায় ভাঙল বলিউড অভিনেত্রী এষা দেওলের সংসার

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৩:১৩

গুঞ্জনই সত্যি হলো। ভেঙে গেল বলিউড অভিনেত্রী তথা তারকা দম্পতি ধর্মেন্দ্র ও হেমা মালিনীর কন্যার এষা দেওলের সংসার। পরকীয়ার জেরে ব্যবসায়ী স্বামী ভরত তথতানির সঙ্গে দীর্ঘ ১১ বছরের সংসার জীবনের ইতি টানার ঘোষণা দিয়েছেন তিনি।

এষা ও ভরত বিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন, চলতি বছরের শুরু থেকেই এমন গুঞ্জন চলছিল। এবার যৌথ বিবৃতি দিয়ে তা স্বীকার করে নিয়েছেন তারা।

বিবৃতিতে এষা ও ভরত জানিয়েছেন, ‘আমরা পারস্পরিক ও সৌহার্দ্যপূর্ণভাবেই এই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। আমাদের জীবনের এই পর্যায়ে এসেও আমাদের দুই সন্তান যাতে ভালো থাকে, সেটাই এখন আমাদের কাছে সব থেকে গুরুত্বপূর্ণ।’

শোনা যাচ্ছে, এষার স্বামী ভরত নাকি পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন। ভারতের বেঙ্গালুরুতে নতুন প্রেমিকার সঙ্গে একত্রবাস করছে তিনি। সেই কারণেই বিচ্ছেদের মতো কঠিন সিদ্ধান্ত নিতে হয়েছে এষাকে। নায়িকা বলেন, ‘আশা রাখি আমাদের এই গোপনীয়তাকে সম্মান জানানো হবে।’

২০১২ সালে সাতপাকে বাঁধা পড়েছিলেন এষা দেওল ও ভারত তখতানি। ২০১৭ সালে তারা প্রথম সন্তান রাধ্যার বাবা-মা হন। যার বয়স এখন ৬ বছর। এরপর ২০১৯ সালে তাদের সংসার আলো করে আসে দ্বিতীয় সন্তান মিরায়া। তার বয়স এখন ৪ বছর।

(ঢাকাটাইমস/০৭ফেব্রুয়ারি/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :