সংসারের সঙ্গে কি হোটেল ব্যবসায়ও ইতি টানলেন মাহিয়া মাহি?

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ১৩ মার্চ ২০২৪, ১১:১৫ | প্রকাশিত : ১৩ মার্চ ২০২৪, ১০:২৩
গত রমজানের ছবি। ইফতার বিক্রিকালে মাহির ফেসবুক লাইভ

শুরু হয়েছে মাহে রমজান। মঙ্গলবার চলে গেল প্রথম রোজা। গত বছর এই দিনে গাজীপুরে নিজের হোটেল ফারিশতায় ইফতারি বিক্রি করতে দেখা গিয়েছিল আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহিকে।

সে সময় হোটেল থেকে স্বামী রাকিব হাসান সরকারকে নিয়ে ফেসবুক লাইভে এসেছিলেন অভিনেত্রী। ঘুরে ঘুরে দেখিয়েছিলেন তার রেস্টুরেন্ট ফারিশতায় ইফতার বিক্রির দৃশ্য।

কিন্তু এবার চিত্র পুরোপুরি ভিন্ন। প্রথম রমজানের বিকালে ফারিশতা রেস্তোরাঁর ফেসবুক পেজ থেকে সেখানে থাকা বিভিন্ন পদ ও ইফতারসামগ্রী নিয়ে লাইভ হলেও সেখানে মাহির দেখা মেলেনি।

স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে, তবে কি সংসার জীবনের মতো হোটেল ব্যবসাতেও ইতি টানলেন এই নায়িকা? খবর অবশ্য তেমনই। বিশেষ সূত্রে খবর, বিচ্ছেদের ঘোষণা দেওয়ার পর ব্যবসা থেকেও সরে দাঁড়িয়েছেন তিনি।

২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাজনীতিক ও ব্যবসায়ী রাকিব সরকারকে বিয়ে করেন মাহি। তাদের এই সংসারে এক পুত্রসন্তান, নাম ফারিশ। বিয়ের পরেই নায়িকা গাজীপুরে শুরু করেছিলেন রেস্টুরেন্ট ব্যবসা।

যদিও মাহি যখন অন্তঃসত্ত্বা ছিলেন তখন নায়িকা পুরোপুরি বিশ্বাস ছিল, তিনি কন্যাসন্তানের মা হবেন। সে কারণে রেস্টুরেন্টের নাম দিয়েছিলেন ‘ফারিশতা’। জানিয়েছিলেন, মেয়ে হলে তিনি এই নামটাই রাখবেন।

কিন্তু পরে দেখা গেল, পুত্রসন্তানের মা হয়েছেন মাহিয়া মাহি। এরপর রেস্টুরেন্টের নামের সঙ্গে মিলিয়ে ছেলের নাম রাখেন ফারিশ। কিন্তু সন্তানের এই বন্ধন টেকাতে পারেনি নায়িকার তৃতীয় সংসারও।

এর আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে বিয়ে করেন মাহি। সেই সংসার ভাঙে ২০২১ সালের জুনে। তারও আগে শাওন নামে এক ছেলের সঙ্গে মাহির বিয়ে হয়, তখন তিনি নায়িকা হননি।

এদিকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পরাজয় এবং রাকিবের সঙ্গে বিচ্ছেদ ঘোষণার পর ফের অভিনয়ে ফিরেছেন মাহি। জানা গেছে, ইতোমধ্যে তিনি বেশ কিছু কাজের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।

(ঢাকাটাইমস/১৩মার্চ/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :