বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে গণতান্ত্রিক শিক্ষক পরিষদের পুষ্পস্তবক অর্পণ

হাবিপ্রবি প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৩ মার্চ ২০২৪, ১৪:২৯

দিনাজপুরের হাজী মোহম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) শিক্ষকদের অন্যতম সংগঠন মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী গণতান্ত্রিক শিক্ষক পরিষদের নবগঠিত কমিটির সদস্যবৃন্দ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছে।

বুধবার বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এ শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন তারা।

সংগঠনের সভাপতি অধ্যাপক ড. ফাহিমা খানম ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. শ্রীপতি সিকদারের নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণকালে সংগঠনের সহ সভাপতি অধ্যাপক ড. আফরোজা খাতুন, অধ্যাপক ড. গোলাম রাব্বানী ও অধ্যাপক ড. উম্মে সালমা, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. মফিজউল ইসলাম ও অধ্যাপক ড. মো. রাশেদুল ইসলাম উপস্থিত ছিলেন।

এছাড়া সংগঠনটির কোষাধাক্ষ অধ্যাপক ড. খালেদ হোসেন, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ড. মাহাবুব হোসেন, প্রচার সম্পাদক মো. আব্দুল মোমিন শেখ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. সোহরাব হোসেন, সমাজকল্যাণ সম্পাদক সাইফুদ্দিন দুরুদ, শিক্ষা ও গবেষণা সম্পাদক মো. ওবায়দুল্লাহ সাদ্দাম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক অধ্যাপক ড. মো. হাসানুর রহমান, দপ্তর সম্পাদক অধ্যাপক ড. মো. রবিউল ইসলাম, সদস্য অধ্যাপক ড. মো. মোস্তাফিজার রহমান, অধ্যাপক ড. ইমরান পারভেজ, অধ্যাপক ড. তারিকুল ইসলাম, ডা. সাব্বির হোসেন সবুজ, মীর তুহিন বিল্লাহ, ডা. নাজমী আরা রুমি, কে এইচ নাজমুল আহসান, মো. বেলাল হোসেন, ইয়াসমিন আরা এবং মো. রাশিদুল হকও নেতৃবৃন্দের সঙ্গে উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে উপাচার্য অধ্যাপক ড. এম কামরুজ্জামান এর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন সংগঠনটির নতুন কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ।

(ঢাকাটাইমস/১৩মার্চ/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

বেরোবিতে উৎসবমুখর পরিবেশে ‘এ’ ইউনিটের গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

নজরুল বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের 'এ' ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

কুবিতে গুচ্ছ পদ্ধতির ‘এ’ ইউনিটের পরীক্ষা সম্পন্ন, উপস্থিতি ৮৭ শতাংশ

এসএসসি ও সমমানের ফলাফল মে’র দ্বিতীয় সপ্তাহে

ভর্তি পরীক্ষার্থীদের মাঝে হাবিপ্রবি সমকাল সুহৃদের শরবত বিতরণ

জাতীয় বিশ্ববিদ্যালয় অধিভুক্ত কলেজগুলোতে ক্লাস শুরু রবিবার

কুবিতে ১৪৪ ধারা জারি

কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এ ভর্তি ফিতে শতভাগ ছাড়

দুপুরে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, সকাল থেকেই কেন্দ্রে ভিড় পরীক্ষার্থীদের

‘গবেষণায় ভালো করলে স্বাস্থ্যসেবায় আমূল পরিবর্তন আসবে’

এই বিভাগের সব খবর

শিরোনাম :