মির্জাপুরে ডাম্প ট্রাকের ধাক্কায় অটো চালকসহ ২ জনের মৃত্যু, আহত ৫

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৭ মার্চ ২০২৪, ১১:২৪

টাঙ্গাইলের মির্জাপুরে একটি বিদ্যুৎচালিত অটোরিকশাকে মাটিভর্তি ডাম্পট্রাক ধাক্কা দিলে দুইজনের মৃত্যু হয়। এছাড়া অটোরিকশার আরও অন্তত পাঁচ যাত্রী গুরুতর আহত হয়েছেন।

নিহতরা হলেন- উপজেলার বহুরিয়া ইউনিয়নের চান্দুলিয়া গ্রামের শফিউদ্দিনের ছেলে অটোচালক তোফাজ্জল হোসেন (৩৫) ও গোড়াই ইউনিয়নের দেওহাটা বাকালী পাড়ার রতন বাকালীর ছেলে সুশান্ত বাকালী (৩৩)। সুশান্ত বাকালী গোড়াই কমফিট কম্পোজিট নিট লিমিটেড কারখানায় প্রিন্টিং শাখায় কাজ করতেন।

শনিবার রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে ৩ জনের অবস্থা গুরুতর। তারা সবাই একই পরিবারের। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়েছে। এছাড়া দুইজনকে জেলার কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অহতরা হলেন- একই পরিবারের দিঘলিয়া গ্রামের শওকত হোসেন (৪৫), তার স্ত্রী লাকি বেগম (৩৫) ও নয় বছরের শিশুকন্যা মরিয়ম আক্তার এবং বগুড়ার সারিয়াকান্দি এলাকার আমিনুল ইসলাম (৩২)। এছাড়া আহত একজনের পরিচয় পাওয়া যায়নি।

শিশু মরিয়ম ছাড়া সবাই গোড়াই এলাকার কমফিট কম্পোজিট নিট লিমিটেড কারখানায় কাজ করতেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার রাত সাড়ে ৯টার দিকে কারখানায় কাজ শেষে বিদ্যুৎচালিত অটোরিকশাযোগে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সার্ভিস লাইন দিয়ে বাড়ি ফিরছিলেন। এ সময় গোড়াই নাজিরপাড়া নামকস্থানে পৌঁছালে পেছন দিক থেকে আসা মাটিভর্তি একটি ডাম্পট্রাক অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই অটোচালক তোফাজ্জল হোসেনের মৃত্যু হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে নিয়ে আসেন। সেখানে সুশান্ত বাকালীর মৃত্যু হয়। আহত পাঁচজনকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে আহত শওকত হোসেন (৪৫), তার স্ত্রী লাকি বেগম (৩৫) ও নয় বছরের শিশুকন্যা মরিয়ম আক্তারের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়েছে।

ঘাতক ডাম্পট্রাকটি আটক করতে পুলিশ কাজ করছে জানিয়ে গোড়াই হাইওয়ে থানার সার্জেন্ট আমিনুল ইসলাম জানান, ডাম্পট্রাকের ধাক্কায় অটোরিকশার চালকসহ দুইজন মারা গেছেন। আহতদের মধ্যে তিনজনকে ঢাকায় রেফার্ড করা হয়েছে। দুইজন কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন।

(ঢাকাটাইমসস/১৭মার্চ/এসআইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :