শ্রীপুরে টয়লেটের ভেন্টিলেটর থেকে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার।

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৩ মার্চ ২০২৪, ১৯:১৬

গাজীপুরের শ্রীপুরে টয়লেটের ভেন্টিলেটর থেকে আমেনা বেগম(২০) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশ উদ্ধারের পর গৃহবধূর স্বামী পলাতক।

আজ শনিবার দুপুরের দিকে উপজেলার মাওনা ইউনিয়নের চকপাড়া গ্রাম থেকে লাশ উদ্ধার করা হয়।

নিহত আমেনা বেগম (২০) শ্রীপুরের কড়ইতলা গ্রামের মৃত ফরিদুল আলমের মেয়ে এবং মাওনা ইউনিয়নের চকপাড়া গ্রামের রাজমিস্ত্রী আনোয়ার হোসেনের স্ত্রী।

নিহতের স্বজন পুলিশ জানায়, কয়েক বছর আগে চকপাড়া গ্রামের আনোয়ার হোসেনের সাথে বিবাহ হয় আমেনা বেগমের। আনোয়ার হোসেন একজন রাজমিস্ত্রী এবং আমেনা বেগম গৃহিণী। বিয়ের পর থেকেই তুচ্ছ বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ লেগেছিল। এরই জেরে শনিবার সকালেও তাদের মধ্যে তর্ক বির্তক হয়। পরে সকাল ১০ টার দিকে নিজ ঘরের টয়লেটের ভেন্টিলেটরে ওড়না গলায় পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় আমেনা বেগমের লাশ দেখতে পান বাড়ির লোকজন। পরে আশপাশের লোকজনের সহায়তায় নিহতের স্বামী ঘরের দরজা ভেঙে ঝুলন্ত লাশ নিচে নামায়। এরপর পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। ঘটনার পরপরই গৃহবধূর স্বামী আনোয়ার হোসেন পালিয়ে যায়। মাওনা চকপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো: মিন্টু মিয়া বলেন নিহতের স্বজনরা ঘরের দরজা ভেঙে টয়লেটের ভেন্টিলেটরে ঝুলন্ত অবস্থায় আমেনার লাশ নামিয়েছিল। নিহতের গলায় দাগ রয়েছে যা রহস্যজনক মনে হয়েছে বিধায় বিষয়টি সিনিয়র কর্মকর্তাদের জানিয়েছি। আমরা ময়নাতদন্তের রিপোর্টের অপেক্ষা করবো।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আকবর খান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। যেহেতু পারিবারিক কলহের কারণে মৃত্যু, সেহেতু হত্যা নাকি আত্মহত্যা তা ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে নিশ্চিত হওয়া যাবে।

(ঢাকাটাইমস/২৩মার্চ/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :