ফেনীতে আন্তঃজেলা চোরচক্রের ৫ সদস্য গ্রেপ্তার

​​​​​​​ফেনী প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ৩১ মার্চ ২০২৪, ১৭:৫৬

ফেনীতে আন্তঃজেলা চোরচক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।

রবিবার জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলন করে গণমাধ্যমকে এ তথ্য জানানো হয়।

এর আগে শনিবার (৩০ মার্চ) গোপন সংবাদের ভিত্তিতে জেলার সোনাগাজী পৌরসভার তুলাতলী এলাকার উপজেলা ডাকঘর সংলগ্ন ‘আকাশ ডেন্টিং ওয়ার্কশপ থেকে একজনকে ও পরে তার দেওয়া তথ্যের আলোকে পৃথক জায়গা থেকে বাকি চারজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, ওই ওয়ার্কশপের মালিক ও মতিগঞ্জ ইউপির সাতবাড়িয়া এলাকার বেলায়েত হোসেন (২৩), চর দরবেশ ইউপির চর সাহাভিকারী এলাকার আবু ইউছুপের ছেলে সালা উদ্দিন কাদের (২৪), নোয়াখালীর সেনবাগ উপজেলার তেলী পুকুর ইউপির মজুপুর এলাকার আব্দুল খালেকের ছেলে আব্দুল আজিজ (২৪), চট্টগ্রামের মীরসরাই উপজেলার কাটাবিল এলাকার মো. শহীদের ছেলে মো. হাসান (১৯) ও কুমিল্লার দাউদকান্দি উপজেলার সবজিকান্দি এলাকার আলমগীর হোসেনের ছেলে ফরহাদুল ইসলাম ফয়সাল (২২)।

পুলিশ জানায়, গত বৃহস্পতিবার চট্টগ্রামের হালিশহর এলাকা থেকে গাড়ীটি চুরি করে বিক্রির উদ্দেশ্যে ৩০ মার্চ সকালে ‘আকাশ ডেন্টিং ওয়ার্কশপ-এ গাড়ির বিভিন্ন যন্ত্রাংশ খুলে ফেলা হয়।

সংবাদ সম্মেলনে ফেনীর পুলিশ সুপার মো. জাকির হাসান জানান, বর্ণিত আসামিরা আন্তঃজেলা চোর চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন ধরে চট্টগ্রামের সিএমপি এলাকাসহ দেশের বিভিন্ন স্থান থেকে পিকআপ গাড়িসহ বিভিন্ন ধরনের গাড়ি চুরি করে ওয়ার্কশপে এনে খুলে ফেলে। পরবর্তীতে বিক্রি করে।

এবারের ঘটনায় তারা পার পায়নি। চক্রটি পিকআপ গাড়ীটি চুরি করে সোনাগাজী আনার পর স্থানীয় লোকজনের সন্দেহ হলে চোর চক্রটি গাড়ি ফেলে পালিয়ে যায়। পরে ডবলমুরিং থানা পুলিশ সোনাগাজী এলে সোনাগাজী থানা পুলিশ গাড়িটি উদ্ধারে সহযোগিতা করে।

এর আগেই ডবলমুরিং থানার এসআই (নিঃ) মো. মাহবুব আলম সরকার বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় এ ঘটনায় একটি মামলা দায়ের করেন।

(ঢাকাটাইমস/৩১মার্চ/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :