কাপাসিয়ায় নিজ ঘরে গৃহবধূর হাত-পা বাঁধা মরদেহ

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ এপ্রিল ২০২৪, ২২:৫৯

গাজীপুরের কাপাসিয়ায় প্রবাসীর স্ত্রীকে হত্যা করেছে দুর্বৃত্তরা। একা ঘরে হাত-পা বাঁধা অবস্থায় ওই নারীর মৃতদেহ পাওয়া।ঘরের সঙ্গে সংযুক্ত রান্নাঘরের চাল কেটে ভেতরে ঢুকে হত্যা করেছে দুর্বৃত্তরা। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন।

ওই গৃহবধূর নাম শাহনাজ বেগম শিমু (৩৫)। তিনি পূর্ব ভিটিপাড়া গ্রামের মোশাররফ হোসেনের স্ত্রী। একই ইউনিয়নের কুলগঙ্গা গ্রামের মো. সিরাজউদ্দিন বেপারীর মেয়ে। মোশারফ দীর্ঘদিন ধরে কুরিয়া প্রবাসী। এই দম্পত্তির কোনো সন্তান নেই। স্বামী বিদেশে থাকায় বাড়িতে শাহনাজ বেগম একাই থাকতেন।

স্বজনেরা জানিয়েছেন, বাড়ির পাশের এক ব্যক্তি সব সময় শাহনাজের বাজার করে দেন। মঙ্গলবার সকালে বাজার করে দেওয়ার কথা ছিল। তিনি শাহনাজের বাড়িতে এসে ডাকাডাকি করলেও ভেতর থেকে সাড়া পাচ্ছিলেন না। পরে দেখতে পান ঘরে প্রবেশের দরজা খোলা। তিনি ভেতরে গিয়ে বিছানায় হাত-পা দড়ি ও গামছা দিয়ে বাধা অবস্থায় শাহনাজকে পড়ে থাকতে দেখেন। রক্তাক্ত দেহের পাশাপাশি ঘরের সবকিছু অগোছালো পড়ে থাকতে দেখে আশপাশের লোকজনকে চিৎকার করে ডেকে আনেন তিনি। এরপর সংশ্লিষ্ট থানায় খবর দেওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় পুলিশ।

পাশের বাড়ির (সম্পর্কে দেবর হয়) মাহবুবুল আলম জানান, সোমবার রাত দুইটা পর্যন্ত এলাকায় গরু চোর ঢুকেছিল প্রায় এক দেড়শ এলাকাবাসী গরু চোর ধরতে ব্যস্ত ছিল। আমরাও গরু চোরকে ধরতে সকলেই গরু চোরের পিছু ধাওয়া করি। পরে এসে যে যার যার মতো বাড়িতে ঘুমায় সকালবেলা ওই বাড়ির লোকজনদের ডাক চিৎকারে এসে ঘরের ভিতর হাত-পা বাঁধা অবস্থায় মৃতদেহ দেখতে পাই।

শাহনাজ বেগমের বাবা সিরাজ উদ্দিন বলেন, তার মেয়েকে হত্যা করা হয়েছে। হত্যার সঙ্গে যেই জড়িত থাকুক, তাকে সর্বোচ্চ শাস্তি দিতে হবে। এই ঘটনায় কারা জড়িত, তা তিনি ধারণা করতে পারছেন না বলে জানিয়েছেন।

এ প্রসঙ্গে বক্তব্য জানাতে সিংহশ্রী ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার পারভেজ জানান, ওই মহিলার ৯ নং ওয়ার্ডে বাসিন্দা। স্বামী দক্ষিণ কোরিয়ায় প্রবাসী। মহিলার নিজ বাড়িতে একাই থাকতেন। যে কেউই এই হত্যাকাণ্ড ঘটিয়েছে সে পরিকল্পিতভাবে করেছে। থানা পুলিশ এসে তদন্ত করেছে আশা করছি এই হত্যাকাণ্ডে সঠিক বিচার হবে।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে কাপাসিয়া থানা পুলিশ। ঘটনাস্থল পরিদর্শন করে কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর মিয়া তিনি বলেন, মরদেহের মুখের ‍কিছু দাঁত ভাঙা ছিল। হত্যার আলামত পেয়েছি। আমরা ধারণা করছি রান্না ঘরের টিন কেটে দুবৃত্ত ঘরে প্রবেশ করে হত্যাকান্ড ঘটিয়েছে। আমরা ঘটনাটি তদন্ত করছি। মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২এপ্রিল/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ভাঙ্গা-রাজবাড়ী-ঢাকা রুটে আসছে নতুন ২ জোড়া ট্রেন

‘৭ জানুয়ারি আ.লীগ প্রার্থীকে জেতাতে অপকর্ম করেছি’, আ.লীগ নেতার বক্তব্য ভাইরাল

পিরোজপুর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে হলফনামায় তথ্য গোপনের অভিযোগ

গজারিয়ায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

প্রশ্নফাঁসে জড়িত ডা. তারিমের ডায়াগনস্টিক সেন্টারকে লাখ টাকা জরিমানা

পূবাইলে পানি ও খাবার স্যালাইন বিতরণ

চাঁদপুরে ইলিশ ধরার প্রস্তুতি জেলেদের

দেশের ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ ৪৩.৮ ডিগ্রি তাপমাত্রা যশোরে

সিলেটের ৪ উপজেলায় ২৫ চেয়ারম্যান প্রার্থী, ৯ জন স্বশিক্ষিত

পাইনাপেল সিল্ক উৎপাদনে আমাদের সহযোগিতা থাকবে: সমাজকল্যাণমন্ত্রী

এই বিভাগের সব খবর

শিরোনাম :