ডোমারে পুত্রবধূকে নির্যাতনের ভিডিও ভাইরাল, শ্বশুর-শাশুড়ি গ্রেপ্তার

ডোমার (নীলফামারী) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৭ এপ্রিল ২০২৪, ২০:৩৮

নীলফামারীর ডোমারে শ্বশুর শাশুড়ির হাতে পুত্রবধূ নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে রাতেই তাদের আটক করেছে পুলিশ।

রবিবার (৭এপ্রিল) ভোর রাতে উপজেলার জোড়া বাড়ির ইউনিয়নের দারি কামারী গ্রামের নিজ বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, শ্বশুর মোস্তফা হোসেন (৫০) ও শাশুড়ি মিনি বেগম (৪৫)।

নির্যাতিতা গৃহবধূ শেফালী বেগম (২৫) জানান, ৭ বছর আগে জোড়াবাড়ী ইউনিয়নের দারি কামারী এলাকার শাহাজাহান আলীর সঙ্গে বিয়ে হয় তাদের। বিয়ের পর থেকে শ্বশুর বাড়িতে সংসার করছেন তিনি। প্রেমের বিয়ের কারণে বিয়ের পর থেকে শ্বশুর বাড়িতে নির্যাতিত হওয়ার অভিযোগ করেন ওই গৃহবধূ।

শেফালী সাতক্ষিরা জেলার করলা উপজেলার মৃত আব্দুল লতিফের মেয়ে।

গৃহবধূর শাশুড়ি মিনা বেগম জানান, ভিডিওটি গত রমজান মাসের আগের। কে বা কারা ফেসবুকে দিয়েছে জানি না। ওইদিন আমার একমাত্র ছেলের বউ নাতিকে মারধর করলে আমি বাধা দেই। এক পর্যায় সে আমার নাতি নাতনিকে রেখে বাড়ি থেকে পালানোর চেষ্টা করে। আমরা পিছনে পিছনে দৌড়ে রাস্তা থেকে ধরে বাড়িতে নিয়ে আসি। ডোমার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মহসীন আলী জানান, সোশ্যাল মিডিয়ায় একটি নির্যাতনের ভিডিও দেখে অভিযান চালিয়ে অভিযুক্ত শ্বশুর শাশুড়িকে আটক করা হয়েছে। রবিবার বিকালে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে। এঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়েছে।

(ঢাকাটাইমস/০৭এপ্রিল/প্রতিনিধি/পিএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :