সানরাইজার্স হায়দরাবাদের সাথে কি আছে, প্রশ্ন শচীনের

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২১ এপ্রিল ২০২৪, ১৪:২১

চলতি আইপিএলে রেকর্ডের পর রেকর্ড গড়ে চলছে সানরাইজার্স হায়দরাবাদ। ব্যাটিং তাণ্ডবে এরই মধ্যে ‘রানরাইজার্স’ তকমাও জুটে গেছে ফ্র্যাঞ্চাইজিটির নামের পাশে। গতকাল (শনিবার) দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে পাওয়ারপ্লেতে যে কোনো টি-টোয়েন্টি ক্রিকেটে সর্বোচ্চ রানের বিশ্বরেকর্ড গড়েছে ট্রাভিস হেডরা। ৬ ওভারে বিনা উইকেটে ১২৫ রান তোলে দুই হায়দরাবাদ ওপেনার। ৩৬ বলে তারা হাঁকিয়েছে ১৩ টি চার ও ১১ ছক্কা।

চলতি আসরে এরই মধ্যে তিনটি ২৬০-এর অধিক স্কোর গড়েছে হায়দরাবাদ। হায়দরাবাদের ব্যাটিংয়ের প্রশংসা করেছেন ভারতীয় কিংবদন্তি শচীন টেন্ডুলকার। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট এক্সে শচীন বলেন, ‘সানরাইজার্স হায়দরাবাদের সাথে কি আছে যে তারা একাই চলতি আসরে তিনবার ২৬০ এর অধিক রান করেছে! আজকের (গতকাল) ম্যাচে তারা পুরোপুরি দিল্লিকে পরাস্ত করেছে।’

অরুণ জেটলি স্টেডিয়ামে ট্রাভিস হেড এবং অভিষেক শর্মা মিলে টর্নেডো ব্যাটিং করেছেন। ইনিংসের প্রথম ওভার থেকেই চড়াও হন হায়দরাবাদের এই দুই ওপেনার। শুরুর ৬ ওভারে দুই ব্যাটার মিলে ৪ মেরেছেন ১৩টি। আর ছক্কার মার ছিল ১১টি। আর ৭ রান এসেছে সিঙ্গেলস থেকে।

ওপেনিং জুটির প্রশংসা করেছেন শচীন। তিনি বলেন, ‘তারা অবশ্যই দুর্দান্ত ব্যাটিং করেছে শুরুতে অভিষেক শর্মা ও ট্রাভিস হেড এবং শেষে শাহবাজ আহমেদের দারুণ ফিনিশিং। ম্যাচের দ্বিতীয় ভাগে তারা দিল্লির চেয়ে ভালো বোলিং করেছে, তাদের বোলিং বৈচিত্র্য কার্যকরী ছিল। ভালো খেলেছে সানরাইজার্স হায়দরাবাদ।’

অবশ্য হেড আর অভিষেকের তাণ্ডবলীলার পর মার্করাম ও ক্লাসেনদের বেশিদূর এগোতে দেননি কুলদীপ যাদব। শেষ দিকে শাহবাজ আহমেদের আরেকটি বিস্ফোরক ব্যাটিংয়ে যদিও ২৬৬ রানের চতুর্থ সর্বোচ্চ রেকর্ড সংগ্রহ পায় হায়দরাবাদ। সেই রানতাড়ায় ঝড় তোলেন দিল্লির ওপেনার জ্যাক ফ্রেসার-ম্যাকগার্ক। তবে সেটি যথেষ্ট ছিল না, ফলে রিশভ পন্তরা ৬৭ রানে হেরেছেন।

(ঢাকাটাইমস/২১এপ্রিল/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :