সহপাঠীর সঙ্গে ছাত্রী আলাপ করেছে— এটি পরিবারে বলে দেওয়ার ভয় দেখিয়ে ধর্ষণ করল কর্মচারী!

​​​​​​​চট্টগ্রাম ব্যুরো, ঢাকা টাইমস
| আপডেট : ১০ জুলাই ২০২৪, ০৮:২২ | প্রকাশিত : ০৯ জুলাই ২০২৪, ২৩:৩৫

চট্টগ্রামে প্রবেশপত্র নিতে কলেজে গিয়ে এইচএসসি পরীক্ষার্থী এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। চট্টগ্রাম সরকারি কলেজের চতুর্থ শ্রেণির এক কর্মচারীর বিরুদ্ধে এই অভিযোগ। মঙ্গলবার বিষয়টি প্রকাশ্যে এলেও ঘটনা গত ২৭ জুনের। সেদিন ব্ল্যাকমেইল করে হোটেলে নিয়ে তাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ ছাত্রীর।

এ ঘটনায় কলেজটির পদার্থবিজ্ঞান বিভাগের এমএলএসএস মোশাররফ হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাকে এক দিনের রিমান্ড শেষে মঙ্গলবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। গ্রেপ্তার মোশাররফ ফেনীর ফুলগাজী উপজেলার উত্তর শ্রীপুর জাফর মাস্টারের পুরাতন বাড়ির তোফায়েল আহমদের ছেলে। বিবাহিত মোশাররফ এক সন্তানের জনক। তিনি চট্টগ্রাম সরকারি কলেজে দৈনিক ভিত্তিতে চতুর্থ শ্রেণির কর্মচারী হিসেবে নিয়োজিত ছিলেন।

জানতে চাইলে চট্টগ্রাম কলেজের অধ্যক্ষ অধ্যাপক মোজাহেদুল ইসলাম চৌধুরী বলেন, ওই ছাত্রী নিয়মিত পরীক্ষায় অংশ নিচ্ছে। মোশাররফ দৈনিক ভিত্তিতে নিয়োজিত ছিল। তাকে আর চাকরিতে রাখা হবে না।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়ালী উদ্দিন আকবর বলেন, মামলাটির তদন্ত চলছে। এক দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মামলায় ওই শিক্ষার্থী উল্লেখ করেছেন, গত ২৭ জুন তার মাকে নিয়ে এইচএসসি পরীক্ষার প্রবেশপত্র নিতে কলেজে যান ওই শিক্ষার্থী। দেরি হওয়ায় মাকে বাসায় পাঠিয়ে দেন। পরে তিনি পদার্থবিজ্ঞান ভবনের ওয়াশরুমে যান। সেখান থেকে বের হওয়ার সময় আরেক সহপাঠীর সঙ্গে তার দেখা হয়। সহপাঠীর সঙ্গে ওয়াশরুমের সামনে কথা বলতে দেখেন অভিযুক্ত মোশাররফ। বিষয়টি ছাত্রীর পরিবার, কলেজের অধ্যক্ষসহ সবাইকে বলে দেওয়ার ভয় দেখান মোশাররফ। পরে মোশাররফ তাকে বাসায় পৌঁছে দেওয়ার প্রস্তাব দেন। ওই ছাত্রী বাসায় যাওয়ার জন্য তার সঙ্গে সিএনজি অটোরিকশায় ওঠেন। পথে অটোরিকশা থেকে নামিয়ে কোতোয়ালি থানার স্টেশন রোডের একটি হোটেলে নিয়ে তাকে ধর্ষণ করেন মোশাররফ। এক দিন পর ২৯ জুন ওই ছাত্রী চকবাজার থানায় মামলা করেন। পরে ফেনীর গ্রামের বাড়ি থেকে মোশাররফকে গ্রেপ্তার করে পুলিশ।

(ঢাকাটাইমস/০৯জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অপরাধ ও দুর্নীতি এর সর্বশেষ

প্রধানমন্ত্রীর সাবেক ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীরের ব্যাংক অ্যাকাউন্ট ফ্রিজ

লঞ্চ বিক্রিতে অনিয়ম: কমোডর মতিউরসহ পাঁচজনের বিরুদ্ধে দুদকের মামলা

ছাত্রলীগনেতার জন্য ‘প্রক্সিদাতা’ খুঁজতে ঢাবিতে এসে ধরা যুবক

কোটা আন্দোলনে অনুপ্রবেশকারী খোঁজা হচ্ছে: ডিবি

এডিসি কামরুলকে বরখাস্তের ‍সুপারিশ সিএমপির

এমপি আনার খুন: লাশ শনাক্তে নেই গতি, নজরদারিতে অনেকে, অজানা হত্যার রহস্য

ছাগলকাণ্ড: মতিউর পরিবারের আরও ১১৬টি ব্যাংক হিসাব, জমি-ফ্ল্যাট জব্দের নির্দেশ

৯০ কোটি টাকার আয়বহির্ভূত সম্পদ: বেঙ্গল গ্রুপের চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের অভিযোগপত্র

রাজধানীতে জাল সার্টিফিকেট তৈরির সরঞ্জামসহ গ্রেপ্তার ২

বিচারপতির নাম ভাঙিয়ে ঘুসগ্রহণ, হাইকোর্টের দুই কর্মচারী আটক

এই বিভাগের সব খবর

শিরোনাম :