লিটন হত্যা: জামায়াতের সাবেক এমপি আজিজের পিএস গ্রেপ্তার

সুন্দরগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জানুয়ারি ২০১৭, ১৮:২৫

গাইবান্ধায় বিশেষ অভিযান চালিয়ে নাশকতা মামলার আসামিসহ ৩৮ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদের মধ্যে গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সাবেক এমপি ও মানবতাবিরোধী অপরাধ ট্রাইব্যুনালের গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত পলাতক আসামি আবু সালেহ মো. আব্দুল আজিজের ব্যক্তিগত সচিব ডি এম মাসুদুর রহমান মুকুলও রয়েছেন। তাদের অনেককে এমপি মঞ্জুরুল ইসলাম লিটন হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার দুপুর পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৩৮জনকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে নাশকতার মামলা রয়েছে। তাদের অনেককে এমপি লিটন হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে গ্রেপ্তার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সুন্দরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক আবু হায়দার মো. আশরাফুজ্জামান আরিফ বলেন- এমপি লিটন হত্যায় জড়িত সন্দেহে এ পর্যন্ত ১৪৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের মধ্যে ১০ জনকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আতিয়ার রহমান জানান, সন্ত্রাসীদের ধরতে অভিযান অব্যাহত থাকবে।

উল্লেখ্য গত বছরের ৩১ ডিসেম্বর সন্ধ্যায় নিজ বাড়িতে দুর্বৃত্তের গুলিতে আহত হন এমপি মঞ্জুরুল ইসলাম লিটন। পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় লিটনের ছোট বোন ফাহমিদা বুলবুল কাকলী বাদী হয়ে একটি মামলা করেন। মামলায় ৪/৫ জনকে আসামি করা হয়।

(ঢাকাটাইমস/২০জানুয়ারি/প্রতিনিধি/এমআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :