২০০তম পর্বে হাইট অব ফ্যাশন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ জুলাই ২০১৭, ১২:৩৪

এসটিভির নিয়মিত সাপ্তাহিক লাইফ স্টাইল বিষয়ক অনুষ্ঠান হাইট অব ফ্যাশন পুর্ণ করতে যাচ্ছে ২০০তম পর্ব। এই উপলক্ষে একটি বিশেষ পর্ব নির্মাণ করেছে এসএটিভি। এসএটিভির অনুষ্ঠান প্রধান জিনাত জেরিন আলতাফ বলেন `হাইট অব ফ্যাশন’ আমাদের নিয়মিত অনুষ্ঠানগুলোর একটি। অনুষ্ঠানটি শুরু থেকেই দর্শকের মন কেড়েছে। অনুষ্ঠান এর সাথে জড়িত সকল কলা-কুশলীদের সৃজনশীলতাই অনুষ্ঠানটিকে এতোদুর নিয়ে এসেছে।

বাংলাদেশের প্রখ্যাত ফ্যাশন হাউজগুলো কখন কি ড্রেস এর কালেকশন নিয়ে আসছে এবং তার পাশাপাশি নতুন প্রতিভাবান ফ্যাশন ডিজাইনারদের ইনোভেটিভ কাজ নিয়ে আয়োজিত হয় এই অনুষ্ঠান। এছাড়া সাজ সজ্জার অন্যান্ন দিক নিয়েও থাকে নিয়মিত আয়োজন। কখন, কোন সময়ে কি ভাবে সাজা যায় তা নিয়েও থাকে বিস্তারিত। শুধু দেশ নয় আন্তর্জাতিক অঙ্গনেও কি চলছে ফ্যাশন এর হাল চাল সেই খবরও পাওয়া যায় এই অনুষ্ঠান থেকে। আগামী ১৫ জুলাই রাত ৯ টা ২০ মিনিটে এসএটিভিতে প্রচারিত হবে হাইট অব ফ্যাশনের বিশেষ পর্বটি।

এই বিষয়ে জানতে চাইলে অনুষ্ঠান এর প্রযোজক উজ্জল রহমান বলেন, ‘আমাদের জন্য প্রতিটি পর্বই বিশেষ। এই অনুষ্ঠান এর ক্যামেরাম্যান, এডিটর, মডেল, ডিজাইনার, ফ্যাশন হাউজ সবার অক্লান্ত পরিশ্রম আর ভালবাসার জন্যই আমরা এতোগুলো পর্ব নির্মান করতে পেরেছি। তারচেয়ে বড় আমাদের দর্শক, যাদের ভালবাসাই অনুষ্ঠানটিকে বাঁচিয়ে রেখেছে। তাই ২০০তম পর্ব আমরা মূলত এই ভালবাসার মানুষগুলোকে নিয়ে সাজিয়েছি। একই সাথে ধন্যবাদ দিতে চাই হাইট অব ফ্যাশন এর সম্মানিত স্পন্সর ফাস্ট ওয়াশ কে। যারা শুরু থেকেই এই অনুষ্ঠানের সাথে ছিলেন।’

ঢাকাটাইমস/০৯জুলাই/এমইউ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :