মাদক কারবারে বাধা দেয়ায় হামলা, ভাঙচুর

মাদারীপুর প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ জানুয়ারি ২০১৯, ১৭:০২

মাদক কারবার ও সেবনে বাধা দেয়ায় মাদারীপুরে আল আমিন হাওলাদার নামে দুবাই প্রবাসীসহ তিনজনের বাড়িতে হামলার অভিযোগ পাওয়া গেছে। ভাঙচুর ও লুটপাট করা হয়েছে বাড়ি তিনটিতে। আলমগীর হাওলাদারসহ বেশ কয়েকজন বাড়ি তিনটিতে হামলা করেছে বলে অভিযোগ উঠেছে। সোমবার গভীর রাতে মাদারীপুর পৌর এলাকার ২নং ওয়ার্ডের নতুন মাদারীপুর এই ঘটনা ঘটে।

জানা যায়, মাদক কারবারে বাধা দেয়ায় আলমগীর হাওলাদারের সমর্থকরা এর আগেও একবার হামলা করেছিল। ওই ঘটনায় থানায় একটি অভিযোগ করা হয়। সেই ঘটনার জেরে এবং মাদক কারবারে বাধা দেয়ায় গত সোমবার মধ্যরাতেও আলমগীর হাওলাদারের সমর্থকরা ফের আল-আমিন হাওলাদারের বাড়িতে হামলা করে। হামলা চালানো হয় লতিফ হাওলাদার ও বাদশা মিয়ার বাড়িতেও। এ সময় বাড়িঘর ভাঙচুর ছাড়াও ৭ লাখ টাকা, ১১ ভরি স্বর্ণ, মূল্যবান আসবাবপত্র লুট করে নিয়ে যায় তারা। এ ব্যাপারে সদর থানায় মামলার প্রস্ততি চলছে।

ভুক্তভোগী লতিফ হাওলাদার জানান, ‘দীর্ঘদিন ধরে একটি চক্র এলাকায় অবাধে মাদক কারবার চালাচ্ছিল। এমনকি আমার বাড়ির সামনে সন্ধ্যার পর থেকেই ইয়াবা সেবনের আসর বসে। আমি, আমার ভাই ও ভাতিজারা বাঁধা দিলে আলমগীরসহ অন্য মাদক কারবারিরা আমাদের বাড়িতে হামলা করে লাখ লাখ টাকার ক্ষতি করেছে। আমি এই ঘটনার বিচার দাবি করছি।’

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল হাসান জানান, ঘটনাটি জানার পর রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিষয়টি সম্পর্কে জানতে আলমগীর হাওলাদারকে একাধিকবার ফোন দেয়া হলেও তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

ঢাকা টাইমস/২৯জানুয়ারি/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :