নড়াইলকে মাদকমুক্ত করতে চান মাশরাফি

নড়াইল প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:০০

নড়াইল জেলাকে মাদকমুক্ত এবং সুন্দর ও বাসযোগ্য হিসেবে গড়ে তুলতে স্থানীয় প্রশাসনসহ সবার সহযোগিতা চেয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা।

বুধবার নড়াইল জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা উন্নয়ন সমন্বয় সভায় এ কথা জানান তিনি। সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর জেলার পদস্থ কর্মকর্তাদের সঙ্গে মাশরাফির এটিই প্রথম মতবিনিময় সভা।

মাশরাফি বলেন, ‘নড়াইলকে মডেল জেলা হিসেবে গড়ে তুলতে হলে আগে নিজেদের চরিত্রকে গঠন করতে হবে। যার যার অবস্থান থেকে জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক, ঘুষ ও দুর্নীতিমুক্ত হতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ ব্যাপারে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। আমরা তার নির্দেশ অনুসরণ করে নিজেদের জেলাকে গড়ে তুলতে চাই। এ ব্যাপারে কোনো আপস নেই।’

এলাকার সার্বিক উন্নয়নে তার পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন তিনি। এছাড়া তার নাম ভাঙ্গিয়ে কেউ কোনো প্রকার প্রতারণা করলে বিষয়টি তাকে অবগত করতে সবার প্রতি আহবান জানান নড়াইল-২ আসনের সংসদ সদস্য।

জেলা প্রশাসক আনজুমান আরার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন মাশরাফি বিন মর্তুজা। এছাড়া পুলিশ সুপার মোহম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার), স্থানীয় সরকার বিভাগ নড়াইলের উপ-পরিচালক মনিরুজ্জামান, নড়াইল পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাসসহ স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর, সড়ক ও জনপথ বিভাগ, গণপূর্ত, জনস্বাস্থ্য, পানি উন্নয়ন বোর্ড, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, বিদ্যুৎ বিভাগ, তথ্য অফিস ছাড়াও বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ঢাকা টাইমস/২৭ফেব্রুয়ারি/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :