পর্তুগালে হবিগঞ্জ অ্যাসোসিয়েশনের ইফতার মাহফিল

রনি মোহাম্মদ, পর্তুগাল
 | প্রকাশিত : ৩০ মে ২০১৯, ২০:৫০

হবিগঞ্জ অ্যাসোসিয়েশন পর্তুগালের উদ্যোগে রবিবার লিসবনের স্থানীয় রেই দি ইন্ডিয়া রেস্টুরেন্টে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

হবিগঞ্জ অ্যাসোসিয়েশন সভাপতি মুকিতুর রহমান চৌধুরী সেলিমের সভাপতিত্বে এবং সংগঠনের সদস্য জাহিদুল ইসলাম আরিফের পরিচালনায় কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে সভার সূচনা হয়।

ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন পর্তুগালে নিযুক্ত বাংলাদেশ সরকারের রাষ্ট্রদূত রুহুল আলম সিদ্দিকী, বিশেষ অতিথি হিসেবে ছিলেন হবিগঞ্জ অ্যাসোসিয়েশন পর্তুগালের প্রধান উপদেষ্টা অলিউর রহমান চৌধুরী।

এছাড়াও ইফতার মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কমিউনিটি ব্যক্তিত্ব রানা তাসলিম উদ্দিন, জহিরুল আলম জসিম, শাহজাহান আহমেদ, সোহেব মিয়া, নজরুল ইসলাম সিকদার, শওকত ওসমান, অ্যাড. এনামুল হক, রাসেল, মিজানুর রহমান, নোমান লস্করসহ হবিগঞ্জ অ্যাসোসিয়েশনের জিএস শিবলী, কাসেম আজাদ, জাহিদুল হক, মাহফুজুর রহমান, আলমগীর, নূরুল আমীন, শাইকুল ইসলাম জুবায়ের, পবন সুধার, স্বপন, কাউসার প্রমুখ।

ইফতার ও দোয়া মাহফিলে শুভেচ্ছা বক্তব্য রাখেন- রাষ্ট্রদূত রুহুল আলম সিদ্দিকী, সংগঠনের প্রধান উপদেষ্টা অলিউর রহমান চৌধুরী, রানা তাসলিম উদ্দিন জহিরুল আলম জসিম, এনামুল হক।

বক্তারা এই সময় রমজানের তাৎপর্য নিয়ে আলোচনা করেন এবং আগত সকল প্রবাসীদের ধন্যবাদ জানিয়ে প্রবাসের সকল প্রবাসী এক সাথে ঐক্যবদ্ধ হয়ে কমিউনিটির উন্নয়নে সামাজিক সংগঠন কার্যক্রম বৃদ্ধি করার লক্ষ্যে এক সাথে সহযোগিতা ও কাজ করার আহবান জানান।

পরিশেষে দেশে এবং প্রবাসীসহ সকল বিশ্ব মুসমিল উম্মাহর জন্য বাংলাদেশ ইসলামী সেন্টারের দ্বিতীয় খতিব মাওলানা হাসানের দোয়ার মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি ঘটে।

(ঢাকাটাইমস/৩০মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

পর্তুগালে ব্রাক্ষণবাড়িয়া কমিটির সভাপতি শাহাদুজ্জামান, সম্পাদক মানিক

বিএনপি-জামায়াত ধ্বংসের দ্বারপ্রান্তে: নাছিম

বাহরাইনে সাবের আহমেদের চাচা ও শাশুড়ির আত্মার মাগফেরাত কামনায় দোয়া

ইতালিতে বাংলাদেশ ইমিগ্র্যান্টস অ্যাসোসিয়েশনের আহ্বায়ক কমিটি গঠন

বাহরাইনে প্রবাসী মৃত্যুর সংখ্যা বাড়ছে, দূতাবাসের উদ্বেগ 

আয়ারল্যান্ডে বাংলা নববর্ষ উদযাপন

ইতালিতে কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি শরিফুল আলমকে সংবর্ধনা

কাতারে আল নূর কালচারাল সেন্টারের কর্মশালা সম্পন্ন

ইতালিতে প্রবাসীদের পহেলা বৈশাখ উদযাপন

‘বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন’

এই বিভাগের সব খবর

শিরোনাম :