রূপগঞ্জে স্কুলছাত্রীকে ‘ধর্ষণ’, গ্রেপ্তার ১

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ সেপ্টেম্বর ২০১৯, ২০:৫০

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার আড়িয়াবো এলাকায় ১০ বছর বয়সের এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে লিটন মিয়া নামে একজনকে গ্রেপ্তার করেছেন র‌্যাব-১১ এর সদস্যরা।

বুধবার ভোর রাতে ঢাকা জেলার কেরানীগঞ্জ থানার কদমতলী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। লিটন মিয়া উপজেলার শান্তিনগর এলাকার বাচ্চু মিয়ার ছেলে।

র‌্যাব-১১ এর উপ-পরিচালক মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, উপজেলার কর্ণগোপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণিতে পড়াশোনা করছে শিশুটি। ওই শিশু পরিবার নিয়ে আড়িয়াবো এলকার বাবুল মাস্টারের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিলেন। গত রবিবার দুপুরে ভাড়াটিয়া বাড়ি সংলগ্ন মাঠে খেলাধুলা করার সময় আড়িয়াবো এলাকায় লম্পট লিটন মিয়া চকলেট খাওয়ার লোভ দেখায় ওই শিশুকে। পরে লিটন তার ঘরে নিয়ে ভয় দেখিয়ে ধর্ষণ করে। ধর্ষণের পর এ ব্যপারে কাউকে বললে হত্যা করা হবে বলে হুমকি দেয়া হয় শিশুটিকে। পরে লিটন এলাকা ছেড়ে পালিয়ে যায়।

এদিকে, শিশুর চিৎকারে পরিবারের লোকজন ছুটে এসে পুরো ঘটনাটি জানতে পারেন। পরে শিশুর মা বাদী হয়ে ওই লম্পটকে আসামি করে রূপগঞ্জ থানায় একটি মামলা করেন। গোপন সংবাদে ভোরে র‌্যাব অভিযান পরিচালনা করে ঢাকা জেলার কেরানীগঞ্জ থানার কদমতলী এলাকায় ধর্ষণ মামলার পলাতক আসামি লিটনকে গ্রেপ্তার করা হয়।

(ঢাকাটাইমস/২৫সেপ্টেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :