শ্যামল-শিবার ‘এনকাউন্টার’

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ০৪ নভেম্বর ২০১৯, ১৩:৫২

মাদকে আক্রান্ত সারাদেশ। সরকারের নানা পদক্ষেপ সত্ত্বেও কোনো সমাধান মিলছে না। কিছু অসাধু মানুষ এই অন্ধকার সাম্রাজ্যের পেছনে কলকাঠি নাড়ে। এদেরই একজন হলদি মাখন। ইয়াবা থেকে শুরু করে সব মাদকের সম্রাট। রাজনৈতিক আশ্রয় প্রশ্রয়ে নির্বিঘ্নে মাদক সাম্রাজ্য পরিচালনা করে সে। এই কাজে তার মূল ভরসা সিয়াম। ঘটনাচক্রে গার্মেন্টস কর্মী খুশির সঙ্গে পরিচয় হয় তার। তখনই ঘটনা মোড় নেয় অন্যদিকে।

আন্ডারওয়ার্ল্ডের এমন গল্প নিয়ে নির্মিত হচ্ছে সিনেমা ‘এনকাউন্টার’। যৌথভাবে এর চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল ও রুপান্তর। নিজের লেখা গল্পে ছবিটি পরিচালনা করছেন অনিরুদ্ধ রাসেল। এখানে সিয়াম চরিত্রে অভিনয় করছেন ছোটপর্দার অভিনেতা শ্যামল মাওলা এবং খুশি চরিত্রে রয়েছেন চিত্রনায়িকা শিবা আলী খান।

‘এনকাউন্টার’-এর আশি ভাগ শুটিং শেষ বলে জানান পরিচালক অনিরুদ্ধ রাসেল। এ ছবির মাধ্যমে প্রথমবার জুটি বেঁধেছেন শ্যামল মাওলা ও শিবা আলী খান। তারা দুজনেই কেন্দ্রীয় চরিত্রে। এ প্রসঙ্গে শ্যামল মাওলা বলেন, ‘এর আগে ‘গেরিলা’ ছবিতে ছোট একটি চরিত্র করেছিলাম। এবারই প্রথম মূল চরিত্রে অভিনয় করছি। ভালো লাগছে।’

অন্যদিকে নায়িকা শিবা আলী খান এর আগে শাকিব খান অভিনীত ‘অপারেশন অগ্নিপথ’ ছবিতে অভিনয় করেছেন। ‘এনকাউন্টার’ তার দ্বিতীয় ছবি। এর বিভিন্ন চরিত্রে আরও আছেন শহীদুজ্জামান সেলিম, শতাব্দী ওয়াদুদ, কচি খন্দকার, শিশুশিল্পী আরিয়া অরিত্রি, অপু আহমেদ। ছবিটি ২০২০ সালের শুরুতে মুক্তি পাওয়ার কথা।

ঢাকাটাইমস/৪নভেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :