‘বিচ্ছু’ নিয়ে আসছেন সাঞ্জু জন

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ০৬ ডিসেম্বর ২০১৯, ১৪:৪২

বাংলাদেশের চলচ্চিত্রের অন্যতম অ্যাকশন হিরো মাসুম পারভেজ ওরফে রুবেল। একাধারে তিনি অভিনেতা প্রযোজক ও পরিচালক। কারাতে মাস্টার হিসেবেও তার সুপরিচিতি রয়েছে। তার প্রযোজিত ও পরিচালিত ‘বিচ্ছু বাহিনী’ ২০০১ সালে মুক্তি পেয়েছিল। ওই বছর সে ছবি জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেছিল।

‘বিচ্ছু বাহিনী’ দেখে রুবেলের ভক্ত বনে যান তরুণ পরিচালক আহমেদ জিহাদ। চলচ্চিত্র নির্মাণ নিয়ে বাড়তি আগ্রহ তৈরি হয় তার মাঝে। সেই আগ্রহ থেকে এবার আহমেদ জিহাদ নির্মাণ করছেন ‘বিচ্ছু’ নামের নতুন একটি সিনেমা। নতুন এ সিনেমায় অভিনয় করছেন মডেল ও চিত্রনায়ক সাঞ্জু জন।

গত ১ ডিসেম্বর থেকে শুরু হয়েছে ‘বিচ্ছু’ ছবির দৃশ্যধারণের কাজ। ইতোমধ্যে প্রথম লটের শুটিং শেষ হয়েছে। আগামী ২০ ডিসেম্বর থেকে শুরু হবে দ্বিতীয় লটের কাজ।

নতুন ছবি নিয়ে সাঞ্জু জন বলেন, ‘বিচ্ছু’ অ্যাকশন ঘরানার সিনেমা। এতে মার্শাল আর্ট দেখানো হবে। আমি মার্শাল আট মাস্টারের চরিত্রে অভিনয় করছি। দুই দিনের শুটিং শেষ করেছি। আশা করছি, সিনেমাটি দর্শকদের ভালো লাগবে।’

ইয়াং স্টার ফিল্ম লিমিটেডের ব্যানারে নির্মিত ‘বিচ্ছু’ ছবিটির সংগীত পরিচালক হিসেবে কাজ করছেন প্রত্যয় খান। নতুন বছরে ছবিটি মুক্তি পাবে বলে জানিয়েছেন পরিচালক। সেই অনুযায়ী চলছে ছবির কাজ।

ঢাকাটাইমস/০৬ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :