মধুখালীতে ট্রাকে মিলল ফেনসিডিল

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর
 | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০২০, ১৭:০৪

ট্রাকে মাদক পরিবহনের সময় ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। সোমবার সকালে ফরিদপুরের মধুখালী থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন- রাব্বী হাসান ও রাসেল শেখ।

র‌্যাব-৮ এর কোম্পানি কমান্ডার (সিপিসি-২) সিনিয়র এএসপি সোয়েব আহমেদ খান ঢাকা টাইমসকে জানান, মাদক ব্যবসায়ীরা ভারতীয় সীমান্ত এলাকা থেকে ফেনসিডিল কিনে এনে রাজধানীসহ আশপাশের এলাকায় বিক্রি করছে। এজন্য তারা মাগুরা-ফরিদপুর রুট ব্যবহার করে। বিশেষ করে পণ্যবাহী ট্রাকে কলা কিংবা সবজি পরিবহনের আড়ালে মাদকের চালান বিভিন্ন জায়গায় নিয়ে যায়। র‌্যাবের কাছে তথ্য ছিল, ট্রাকে মাদকের এমন একটি চালান মধুখালী আসছে। এমন খবরে সেখানে গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়। অভিযানে মধুখালীর বাগাট বাজার এলাকার বাগাট উচ্চ বিদ্যালয়ের সামনের সড়কে একটি ট্রাক থামানো হয়। সেটি তল্লাশি করে চালকের আসনের পাশ থেকে ৫৩৯ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাক, দুটি মোবাইল ফোন ও ১৬০০ টাকা জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, সীমান্ত এলাকা থেকে ফেনসিডিল কিনে নিয়ে ট্রাকে বহন করে বিক্রির জন্য যাচ্ছিল। দীর্ঘদিন ধরেই তারা এই ধরনের কাজের সঙ্গে জড়িত।

ঢাকাটাইমস/২৭জানুয়ারি/এসএস/কেএম/এলএ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :