চাটমোহরে হাটবাজারে মানুষের ভিড়, মানছে না লকডাউন

চাটমোহর (পাবনা) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২১ এপ্রিল ২০২০, ১৫:২৭ | প্রকাশিত : ২১ এপ্রিল ২০২০, ১৫:১২

দুই জন করোনা রোগী শনাক্তের পর পাবনার চাটমোহর উপজেলাকে লকডাউন ঘোষনা করেছে প্রশাসন। তবে এ লকডাউনের বিধি-নিষেধ না মেনে হাটবাজারসস বিভিন্ন স্থানে ভিড় করছে উপজেলার মানুষ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার মোহাম্মদ রায়হান জানান, করোনা সংক্রমণ ঠেকাতে উপজেলার মানুষদের সামাজিক দূরত্ব বজায় রেখে চলার নির্দেশ দেওয়া হয়েছে। হাট বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে। পুরো উপজেলা লকডাউন ঘোষণা করা হয়েছে।

জানা গেছে, প্রশাসনের পক্ষ থেকে জরুরি প্রয়োজন ছাড়া মানুষের রাস্তায় বের হওয়া বন্ধ করতে মাইকিং করা ছাড়াও ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। পুলিশ ও সেনাবাহিনীর টহল চলছে। এছাড়া বন্ধ ঘোষণা করা হয়েছে সকল দোকানপাট ও যানবাহন চলাচল।

এতকিছুর পরও প্রতিদিন রাস্তাঘাট, হাটবাজার ও ব্যাংকসহ বিভিন্ন স্থানে লোকসমাগম হচ্ছে। ত্রাণের আশায় মানুষ ভিড় করছেন বিভিন্ন স্থানে। কেউ খাদ্যসামগ্রী নিয়ে এলেই ঘিরে ধরছে তাদের। এক্ষেত্রে কোথাও মানা হচ্ছে না সামাজিক দুরত্ব। প্রশাসনের পক্ষ থেকে সামাজিত দূরত্ব বজায় রেখে হাট বসালেও দোকান কিংবা কাঁচাবাজারে সামাজিক দুরত্ব মানা হচ্ছে না। কাজের জন্য শ্রমিক, দিনমজুর বাইরে বের হয়ে এসেছে।

এদিকে উপজেলার ব্যাংকগুলোতেও দেখা গেছে অসংখ্য মানুষের ভিড়। সোনালী ব্যাংক চাটমোহর শাখায় গিয়ে দেখা গেছে, নিচের সিঁড়ি থেকে দোতলায় ব্যাংকের ভেতর পর্যন্ত ভিড়।

ঢাকাটাইমস/২১এপ্রিল/পিএল

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :