ঠাকুরগাঁওয়ে করোনার উপসর্গ নিয়ে গৃহবধূর মৃত্যু

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ মে ২০২০, ২৩:৪৮

ঠাকুরগাঁওয়ে করোনা উপসর্গ নিয়ে এক গৃহবধূ মারা গেছেন। শুক্রবার রাত ১টায় ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে তার মৃত্যু হয়। ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. রাকিবুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, ঠাকুরগাঁও সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের কচুবাড়ি গ্রামের আকবর আলীর স্ত্রী রানী বেগম (২৩) জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে বৃহস্পতিবার সকাল ৮টায় ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি হন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সেদিন দিবাগত রাত ১টায় রানী মারা যান। এ ঘটনায় মৃতের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।

করোনা আতঙ্কে শুক্রবার মৃতের স্বামীর বাড়ির লোকজন লাশ নিতে অস্বীকৃতি জানালে ওই নারীর লাশ তার বাবা রাজার জিম্মায় দেয়া হয়। তার বাবার বাড়ি পার্শ্ববর্তী আকচা ইউনিয়নের ছুট বঠিনা গ্রামে।

আকচা ইউপির চেয়ারম্যান সুব্রত কুমার রায় বলেন, স্বামীর বাড়ির লোকজন লাশ দাফনে আপত্তি জানালে তার লাশ বাবার বাড়ি নেয়া হয় এবং শুক্রবার জুমার নামাজের পর লাশ দাফনের জন্য কবর খুঁড়তে গেলে স্থানীয়রা বাধা দেন। এ অবস্থায় পারিবারিক কবরস্থানের পরিবর্তে অন্যত্র কবর খোঁড়ার চেষ্টা করলে সেখানেও বাধা দেন প্রতিবেশীরা। পরে অন্যত্র লাশ দাফনের ব্যবস্থা করা হয়।

(ঢাকাটাইমস/২৯মে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :