বার্সার ড্রয়ে সুযোগ বাড়ল রিয়ালের

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ জুন ২০২০, ১৪:৩১

মাঠে ও মাঠের বাইরে বিপর্যস্ত বার্সেলোনা। ক্লাবের অন্দরমহলে অশান্তি অব্যাহত। এ বার মাঠেও খারাপ সময়ের মুখে লিওনেল মেসিরা।

শুক্রবার লা লিগায় সেভিয়ার বিরুদ্ধে ড্র করে বার্সেলোনা! এর ফলে রবিবার রিয়াল সোসিদাদের বিরুদ্ধে জিতলেই মেসিদের সঙ্গে পয়েন্ট সমান হয়ে যাবে জ়িনেদিন জ়িদানের রিয়াল মাদ্রিদের। হতাশায় সেভিয়া ম্যাচের পরেই জেরার পিকে বলেছেন, ‘শেষ দুই ম্যাচে আমরা যা খেললাম, তাতে মনে হচ্ছে এ বার লিগ জেতা খুবই কঠিন।’

হতাশ মেসিও। ম্যাচের মধ্যে লুইস সুয়ারেজকে ফাউল করেছিলেন সেভিয়ার ডিফেন্ডার দিয়েগো কার্লোস। তাতে আর্জেন্টিনীয় কিংবদন্তি এতটাই রেগে গেলেন যে কার্লোসকে একেবারে থুতনি ধরে ধাক্কা মারলেন। মাটিতে পড়ে যান সেভিয়া ডিফেন্ডার। স্প্যানিশ ফুটবল মহলের দাবি, লাল কার্ড দেখার মতো অপরাধ করেছেন মেসি। রেফারি অবশ্য কোনও কার্ডই দেখাননি বার্সা অধিনায়ককে।

মেসি-ভক্তেরা আশায় ছিলেন, তাদের নায়ককে রামোন স্যাঞ্চেস পিজিয়ান স্টেডিয়ামে ৭০০ তম গোল করতে দেখবেন। কিন্তু দু’বারই তার ফ্রি-কিক অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। বার্সা ম্যানেজার কিকে সেতিয়েন অবশ্য লা লিগা জয়ের আশা ছাড়ছেন না। তাঁর পূর্বাভাস, রিয়াল মাদ্রিদও পয়েন্ট নষ্ট করবে!

(ঢাকাটাইমস/২১ জুন/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :