রোনালদো-দিবালার গোলে জয় পেল জুভেন্টাস

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জুন ২০২০, ০৯:২৯

অবশেষে কাঙ্ক্ষিত জয়ের দেখা পেল জুভেন্টাস। সোমবার (২২ জুন) রাতে ইতালিয়ান সিরি’আ লিগের ম্যাচে বোলোগ্নাকে ২-০ গোলে হারিয়ে জয়ের ধারায় ফেরে তুরিনের বুড়িরা। পর্তুগীজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো ও আর্জেন্টাইন তারকা পাওলো দিবালা একটি করে গোল করেছেন।

যদিও ম্যাচের যোগ করা সময়ে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন দানিলো। এই জয়ের ফলে ৪ পয়েন্টে এগিয়ে থেকে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান কিছুটা মজবুত করলো তুরিনের ওল্ড লেডিরা।

ঘরের মাঠ রেনাটো দাল’আরায় ম্যাচের ২৩ মিনিটেই এগিয়ে যায় জুভেন্টাস। এ সময় মাতিয়াস ডি লিটকে পেনাল্টি বক্সের মধ্যে ফাউল করেন বোলোগ্নার স্টেফানো ডেন্সউইল। পেনাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে নেন রোনালদো। চলতি মৌসুমে এটি ছিল তার ২২তম গোল। অবশ্য আজ হ্যাটট্রিক পেতে পারতেন তিনি। কিন্তু বোলোগ্নার গোলরক্ষক লুকাসজ স্কোরুপস্কি দুর্দান্ত দুটি সেইভে বঞ্চিত করেছেন রোনালদোকে। ৩৬ মিনিটে পাওলো দিবালা গোল করে ব্যবধান বাড়ান। তাকে গোলে সহায়তা করেন ফেদেরিকো বার্নার্ডেসচি।

২-০ গোলে এগিয়ে থেকে প্রথমার্ধের খেলা শেষ করা জুভেন্টাস দ্বিতীয়ার্ধে কোনো গোলের দেখা পায়নি। উল্টো যোগ করা সময়ে (৯০+১) বাজে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন দানিলো।

এই জয়ের ফলে ২৭ ম্যাচ থেকে ৬৬ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের শীর্ষেই থাকলো জুভেন্টাস। ২৬ ম্যাচ থেকে ৬২ পয়েন্ট সংগ্রহ করে জুভাদের ঘাড়ে তপ্ত নিঃশ্বাস ফেলছে লাৎসিও। ২৬ ম্যাচ থেকে ৫৭ পয়েন্ট নিয়ে ইন্টার মিলান আছে তৃতীয় স্থানে।

(ঢাকাটাইমস/২৩ জুন/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :