হৃত্বিকের জন্য সুশান্তকে ফিরিয়ে আফসোস কঙ্গনার

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২৫ জুলাই ২০২০, ১৪:৫৬

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে এ পর্যন্ত সবচেয়ে বেশি কথা বলেছেন ‘কুইন’ খ্যাত আলোচিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। সুশান্তের পক্ষ নিয়ে তুলেছেন নানা অভিযোগ। করণ জোহার, সঞ্জয় লীলা বানসালি, মহেশ ভাট, সালমান খান- কাউকে ছাড়েননি তিনি। সুশান্তের মৃত্যুর জন্য এদের সবাইকে দায়ী করেছেন নায়িকা।

এবার জানালেন এক চমকপ্রদ তথ্য। কঙ্গনা জানান, সুশান্তের সঙ্গে তার কাজ করার সুযোগ হয়েছিল। কিন্তু হৃত্বিক রোশনের কারণে নাকি তিনি সেটা করে উঠতে পারেননি। ফিরিয়ে দিয়েছিলেন সেই প্রজেক্ট। কারণ, হৃত্বিকের সঙ্গে সেসময় তার মাখো মাখো সম্পর্কের গুঞ্জন বলিউড পাড়ায়। সম্প্রতি একটি সাক্ষাৎকারে সে কথা খোলসা করেছেন কঙ্গনা।

নায়িকা জানিয়েছেন, ২০১৭ সালে তাকে ও সুশান্তকে নিয়ে একটি রোম্যান্টিক ছবি বানানোর প্রস্তাব দিয়েছিলেন ‘ককটেল’, ‘আংরেজি মিডিয়াম’ খ্যাত পরিচালক হোমি আদাজানিয়া। কঙ্গনার কথায়, তিনি হোমি আদাজানিয়ার অফিসে গিয়ে পুরো চিত্রনাট্য শুনেছিলেন। তবে হোমি আদাজানিয়ার অফিসে যাওয়ার কিছুক্ষণ আগে হৃত্বিক রোশনের কাছ থেকে তিনি আইনি চিঠি পান।

ওই চিঠিতে কঙ্গনাকে ‘অপরাধী’ বলে উল্লেখ করা হয়। কঙ্গনার কথায়, ওই চিঠি পাওয়ার পর তিনি মানসিকভাবে এতটাই বিপর্যস্ত ছিলেন যে, কোনো কিছুতেই মন দিতে পারছিলেন না। আর ওই বছর আইনি জটিলতার কারণেই কোনো ছবিতে সই করেননি তিনি। তাই সুশান্তের সঙ্গে তার অভিনয় করে ওঠাও হয়নি।

কঙ্গনা আফসোস করে বলেন, যদি তিনি ওই ছবিতে অভিনয় করতেন, তাহলে সুশান্তের সঙ্গে তার বন্ধুত্ব হয়ে যেত। বন্ধুত্ব থাকলে হয়তো তিনি সুশান্তকে তার কঠিন সময়ে সাহায্যও করতে পারতেন। কঙ্গনার কথায়, ‘আমার এখন আফসোস হচ্ছে, ওই ছবিটা না করার জন্য।’ এটির জন্য হৃত্বিকের সঙ্গে তার আইনি লড়াইকে দুষেছেন অভিনেত্রী।

ঢাকাটাইমস/২৫জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :