ঠাকুরগাঁওয়ে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত, গ্রেপ্তার ১

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ আগস্ট ২০২০, ২০:০৪

ঠাকুরগাঁওয়ে জমি দখলকে কেন্দ্র করে দু' পক্ষের সংঘর্ষে জাহাঙ্গীর আলম নামে একজন নিহত হয়েছেন। এতে কমপক্ষে ১৬ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে জেলার রাণীশংকৈল উপজেলার ধর্মগড় ইউনিয়নের চেংমারী সম্পদবাড়ি গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।এ ঘটনায় গোলাম রব্বানী নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, চেংমারী সম্পদবাড়ি গ্রামের ৮ শতক জমি নিয়ে দু’পক্ষের মধ্যে দীর্ঘদিন যাবৎ দ্বন্দ চলে আসছিল। বৃহস্পতিবার সকালে ইসমাইল হোসেন ওরফে নাবালক বিতর্কিত ওই জমিতে প্রাচীর নির্মাণের কাজ শুরু করেন। খবর পেয়ে মুশা মাস্টারের লোকজন প্রাচীর নির্মাণে বাঁধা দেয়। এতে উভয়পক্ষ লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের নারী-পুরুষ ও বৃদ্ধসহ কমপক্ষে ১৬ জন আহত হয়। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদিকে সংঘর্ষে আহত হয়ে নাবালকের ভাতিজা জাহাঙ্গীর আলমের অবস্থার অবনতি হলে তাকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তার মৃত্যু হয়।

রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় নিহতের চাচা নাবালক বাদী হয়ে মুশা মাস্টারসহ ১৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ১০/১২ জনকে আসামি করে একটি হত্যা মামলা করেন। এরপর পুলিশ তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে অভিযুক্ত গোলাম রব্বানীকে গ্রেপ্তার করেছে। এছাড়াও আসামিদের মধ্যে আটজন পুলিশ পাহারায় হাসপাতালে চিকিৎসাধীন আছে। এছাড়া অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

(ঢাকাটাইমস/৭আগস্ট/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :