সাকিবের ঝড়ো ফিফটি, বরিশালের সংগ্রহ ১৯৪ রান

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৭ জানুয়ারি ২০২৩, ২০:২৫

মিরপুর অনুষ্ঠিত বিপিএলের দিনের দ্বিতীয় ম্যাচে টস জিতে ব্যাট করতে নেমে ব্যাট হাতে ঝড়ো ফিফটি তুলে নেন সাকিব আল হাসান। সেই সুবাদে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৯৪ রানের পুঁজি পেল ফরচুন বরিশাল।

ম্যাচের শুরুতে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন ফরচুন বরিশালের অধিনায়ক মেহেদী হাসান মিরাজ। ব্যাট দলকে ঝড়ো সূচনা এনে দেন দুই ওপেনার। ওপেনিং জুটিতে মাত্র ৭.২ ওভারে আসে ৬৭ রান। ২১ বলে ২৯ রানে আউট হন এনামুল হক বিজয়। আর ২৫ বলে ৩৫ রান করেন চতুরঙ্গ ডি সিলভা।

এরপর ১০ বলে ১৩ রানে ইফতেখার আউট হওয়ার পর মাহমুদউল্লাহ রিয়াদকে সঙ্গে নিয়ে ব্যাট হাতে মিরপুরে ঝড় তুলেন সাকিব আল হাসান। রিয়াদ ১৩ রানে ফিরলেও থামেনি সাকিবের ব্যাট। মাত্র ২৬ বলে ফিফটি পূরণের পর শেষ ওভারের প্রথম বলে ৬৭ রানে আউট হন সাকিব। মাত্র ৩২ বলে খেলা তার এই ইনিংসটি সাতটি চার ও চারটি ছয়ে সাজানো।

এদিকে ৩ রানে হায়দার আলি ও ১ রানে মেহেদী হাসান মিরাজ সাজঘরে ফেরেন। আর ১৭ রানে করিম জানাত ও শূন্যরানে কামরুল ইসলাম রাব্বি অপরাজিত থাকেন।

সিলেট স্ট্রাইকার্সের পক্ষে সর্বোচ্চ তিনটি উইকেট নেন দলনেতা মাশরাফি বিন মর্তুজা। এছাড়া একটি করে উইকেটের দেখা পেয়েছেন ইমাদ ওয়াসিম, থিসারা পেরেরা ও রেজাউর রহমান রাজা।

(ঢাকাটাইমস/০৭জানুয়ারি/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :