পথ ভুলে পাবনার শিশু কুড়িগ্রামে, উদ্ধার করে পরিবারকে ফিরিয়ে দিল পুলিশ

কুড়িগ্রাম প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ জানুয়ারি ২০২৩, ১২:৫০ | প্রকাশিত : ১৭ জানুয়ারি ২০২৩, ১০:৪৪

পথ হারিয়ে পাবনার ঈশ্বরদী থেকে ট্রেনে কুড়িগ্রাম রেলওয়ে স্টেশনে এসে কান্না করছিলেন শাওন (১১) নামের এক শিশু। পরে জরুরি সেবা ৯৯৯ লাইনে ফোন পেয়ে শিশুটিকে উদ্ধার করেছে পুলিশ।

সোমবার বিকালে শিশুটিকে তার পরিবারের কাছে হস্তান্তর করেছে কুড়িগ্রাম সদর থানা পুলিশ। এর আগে গত ১৫ জানুয়ারি সন্ধ্যার দিকে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বর থেকে ফোন পেয়ে তাৎক্ষণিকভাবে কুড়িগ্রাম সদর থানার একটি টহল টিম কুড়িগ্রাম রেলওয়ে স্টেশন থেকে মো. আলামিন ওরফে শাওনকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

পুলিশ জানায়, শাওন পাবনার ঈশ্বরদী কদমতলা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র। বাবা রফিকুল ইসলাম, গ্যাস কোম্পানির পিকআপ চালক। বাড়িতে কেউ না থাকার সুযোগে সকালবেলা ট্রেনে উঠে চলে এসেছে। পরবর্তীতে ঈশ্বরদী থানায় যোগাযোগ করে শাওনের বাবা-মাকে খবর দেন সদর থানা পুলিশ। খবর পেয়ে শাওনের বাবা-মা ও ভাই কুড়িগ্রাম থানায় উপস্থিত হলে শাওনকে হস্তান্তর করে কুড়িগ্রাম সদর থানা পুলিশ।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহরিয়ার জানান, জাতীয় জরুরি সেবা ৯৯৯ লাইনে খবর পেয়ে শাওন নামের এক শিশুকে কুড়িগ্রাম রেলওয়ে স্টেশন থেকে উদ্ধার করা হয়। বিকালে তার বাবা-মা ও ভাইয়ের কাছে হস্তান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৭জানুয়ারি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :