হিরো আলমের এই দোয়া বৃথা যাবে না তো?

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৪১ | প্রকাশিত : ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১১:২২

বগুড়ার দুটি আসন যথা বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) এবং বগুড়া-৬ (সদর)-এর উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন ফেসবুক ও ইউটিউবের ভাইরাল তারকা আশরাফুল আলম ওরফে হিরো আলম। দুই আসনেই তিনি লড়ছেন একতারা প্রতীকে। এ দুটি আসনসহ দেশের মোট ছয়টি আসনের উপনির্বাচনে বুধবার ভোটগ্রহণ চলছে।

এদিন ভোট কেন্দ্রে যাওয়ার আগে জায়নামাজ বিছিয়ে বসে পড়েন বগুড়া-৪ ও ৬ আসনের স্বতন্ত্র প্রার্থী হিরো আলম। প্রথমে দুই রাকায়াত নফল নামাজ আদায় করেন তিনি। এরপর দুহাত তুলে আল্লাহর কাছে দোয়া করেন, যেন এই নির্বাচনে তার জন্য ভালো কোনো খবর আসে। যেন পূরণ হয় তার সংসদ সদস্য হওয়ার স্বপ্ন।

এমনই একটি ছবি হিরো আলম তার ফেসবুকে পোস্ট করেছেন বুধবার সকালে। ছবিটি দেখে হিরো আলমের সঙ্গে যোগাযোগ করা হলে নির্বাচনী ব্যস্ততার মাঝেও তিনি কথা বলেন ঢাকা টাইমসের সঙ্গে। এই অভিনেতা-প্রযোজক বলেন, ‘নামাজ পড়ে আল্লাহর কাছে দোয়া করছি। আল্লাহই আমার ভরসা। তিনি যা ভাগ্যে রাখছেন তাই হবে।’

এখন প্রশ্ন হলো- হিরো আলমের এই দোয়া বৃথা যাবে না তো? হিরো আলম কি পারবেন শক্তিশালী বিরোধী প্রার্থীদের হারিয়ে বগুড়ার যেকোনো একটি আসন থেকে সংসদ সদস্য হতে? নাকি ফলাফল আগের নির্বাচনের মতোই হবে? এমন নানা প্রশ্ন ঘুরছে, যেগুলোর উত্তর আপাতত অজানা।

এর আগে ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনেও স্বতন্ত্র প্রার্থী হিসেবে বগুড়া-৪ আসন থেকে ভোটে লড়েছিলেন হিরো আলম। সে বার তার প্রতীক ছিল সিংহ। যদিও প্রথমে তিনি মনোনয়ন চেয়েছিলেন জাতীয় পার্টি থেকে। না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হন।

২০১৮ সালে প্রাথমিক অবস্থায় হিরো আলমের প্রার্থিতা বাতিল করেছিল নির্বাচন কমিশন-ইসি। পরে তিনি উচ্চ আদালতে আপিল করে তা ফিরে পেয়েছিলেন। কিন্তু ভোটের লড়াইয়ে টিকতে পারেননি। বড় ব্যবধানে হেরে গিয়েছিলেন বিএনপির প্রার্থী মোশারফ হোসেনের কাছে। ভোট চলাকালীন শারীরিকভাবে লাঞ্ছিতও হয়েছিলেন।

এবারও হিরো আলমের প্রার্থিতা বাতিল করেছিল নির্বাচন কমিশন। ফিরে পেয়েছেন সেই উচ্চ আদালতে আপিল করেই। কিন্তু এবার কি তার ভাগ্য সহায় হবে? তিনি কি পারবেন?

যদিও উচ্চ আদালতের রায়ে প্রার্থিতা ফিরে পাওয়ার পর হিরো আলম আত্মবিশ্বাসের সঙ্গে বলেছিলেন, এবার তিনি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। কারণ এবার তার লোকজন অনেক বেশি। এমন হুঁশিয়ারিও দিয়েছিলেন, এবার তার উপর হামলা হলে তিনি পাল্টা জবাব দেবেন। এখন শেষ পর্যন্ত কী হয়, সেটাই দেখার অপেক্ষা।

(ঢাকাটাইমস/১ফেব্রুয়ারি/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :