বরিশালে অপহৃত কলেজছাত্রী উদ্ধার, গ্রেপ্তার ১

বরিশাল ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:২৯ | প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:২৫

বরিশাল সরকারি ব্রজমোহন কলেজের এক অপহৃতা ছাত্রীকে উদ্ধারসহ অপহরণকারী জয় কর্মকার নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে গ্রেপ্তার হওয়া জয়ের পরিবার বলছে, তাদের মধ্যে প্রেম ছিল এবং সেই সূত্র ধরে তারা বিবাহ করে ঢাকায় বসবাস করত।

রবিবার গভীর রাতে ঢাকা থেকে ওই ছাত্রীকে উদ্ধার ও অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে কোতয়ালি মডেল থানা পুলিশ।

গ্রেপ্তার যুবক জয় কর্মকার বরিশাল নগরীর ভাটিখানা এলাকার মন্টু লাল কর্মকারের ছেলে। উদ্ধার হওয়া ছাত্রী বরিশাল সরকারি ব্রজমোহন কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্রী।

মেয়েটির মা বাদী হয়ে রবিবার বরিশাল কোতয়ালি মডেল থানায় জয় কর্মকার ও তার বাবা মন্টু লাল কর্মকারকে আসামি করে অপহরণ মামলা করেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ৮ ফেব্রুয়ারি জয় কর্মকার ব্রজমোহন কলেজের মসজিদ গেটের সামনে থেকে মেয়েটিকে অপহরণ করে। এর আগে ১৬ জানুয়ারি নোটারী পাবলিক আদালতের মাধ্যমে বাকেরগঞ্জের কবাই ইউনিয়নের বাসিন্দা সৌরভ হাওলাদারের সাথে বিয়ে হয় মেয়েটির। এই ফেব্রুয়ারি মাসে তাদের আনুষ্ঠানিক বিয়ের কথা ছিল। আসামি জয় কর্মকারের সাথে মেয়েটির সাত আট মাস আগে পরিচয় হয়। এরপর থেকে সে উত্ত্যক্ত করত মেয়েটিকে। ৮ ফেব্রুয়ারি কলেজ থেকে বাসায় ফেরার পথে তাকে অপহরণ করে জয়।

এদিকে জয় কর্মকারের কাকা অনিল কর্মকার বলেন, তাদের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। তারা বিয়ে করে ঢাকায় সংসার করছিল। এখানে কোনো অপহরণের বিষয় নেই। তারা দুজন প্রাপ্ত বয়স্ক। আমাদের পরিবারকে হয়রানি করতে মেয়েটির পরিবার এই মামলা করেছে।

বরিশাল কোতয়ালি মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক পার্থ সারথী বলেন, মামলার প্রেক্ষিতে ঢাকা থেকে অপহৃতা কলেজছাত্রীকে উদ্ধার ও আসামিকে গ্রেপ্তার করে সোমবার থানায় নিয়ে আসা হয়েছে।

কোতয়ালি থানার ওসি আনোয়ার হোসেন বলেন, আমরা মেয়েটিকেও জিজ্ঞাসাবাদ করেছি। সে জানিয়েছে তাকে অপহরণ করা হয়েছে। তার সাথে বিয়ে ছিল কিনা সেটা নিশ্চিত নই আমরা।

(ঢাকাটাইমস/১৩ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :