কুষ্টিয়ায় গলায় তার পেঁচিয়ে বৃদ্ধাকে খুন করল ডাকাতরা

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ ফেব্রুয়ারি ২০২৩, ২১:১৮

কুষ্টিয়ার খোকসায় দিনের বেলায় ডাকাতির সময় গৃহকত্রীর গলায় তার পেঁচিয়ে হত্যার অভিযোগ উঠেছে। হাসপাতাল থেকে লাশ নিয়ে বাড়ি ফিরে তালাবদ্ধ ঘর খুলে এক ডাকাতকে পাওয়া গেলে।

বৃহস্পতিবার বিকালে উপজেলা পৌর এলাকার ১ নম্বর ওয়ার্ডের -মির্জাপুর গ্রামে শহিদুজ্জামানের বাড়িতে ডাকাতির উদ্যেশ্যে একদল ডাকাত হানা দেয়। গৃহকত্রী মনোয়ারা বেগম তাদের চিনে ফেলেন। একপর্যায়ে ডাকাতরা বৃদ্ধা মনোয়ারা বেগমের গলায় বিদ্যুতের মোটা তার ও ওড়না পেঁচিয়ে ফেলে রেখে যায়। এ সময় মনোয়ারা সজ্ঞাহীন ছিল। পরে প্রতিবেশীরা টের পেয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

বৃদ্ধার মৃত্যু নিশ্চিত হয়ে পরিবারের লোকেরা মৃতদেহ নিয়ে বাড়ি ফিরে আসে। এ সময় গৃহকত্রীকে যে ঘর থেকে সজ্ঞাহীন অবস্থায় পাওয়া গিয়েছিল সেই ঘরের তালা খুলে জিহাদ নামে এক যুবককে আটক করে। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়। ডাকাত সন্দেহে আটক জিহাদ একই গ্রামের হেলাল শেখের ছেলে।

নিহতের ছেলে বাসারুজ্জামান বলেন, তিনি বাড়ির বাইরে ছিলেন। ফোনে মায়ের অসুস্থতার কথা জেনে হাসপাতালে ছুটে যান। সেখানে মৃত মাকে পেয়েছেন। তবে বাড়ি ফিরে যা অনুমান করছেন ডাকাতরা তার ৫ ভরি ওজনের স্বর্ণের অলংকার ও নগদ অর্থ নিয়ে গেছে। তিনি আরো বলেন, ডাকাতরা সংখ্যায় কয়েকজন ছিল। তাদের দুজন মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। আর ঘরে আটকা পড়ে তার প্রতিবেশীর ছেলে জিহাদ।

খোকসা পৌরসভার প্যানেল মেয়র ও ১ নং ওয়ার্ডের কাউন্সিলর মনিরুজ্জামান টিপু জানান, তিনি খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে তার ভাবি মনোয়ারার গলায় বিদ্যুতের তার ও ওড়না পেচানো অবস্থায় পান। তিনি নিজে ঘরে তালা দিয়ে বৃদ্ধা (ভাবিকে) হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে মৃতদেহ নিয়ে বাড়ি ফিরে বন্ধ ঘরের তালা খুলে জিহাদকে পাই। সে তার ভাবির হত্যাকারী বলেও তিনি দাবি করেন।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান জানান, হত্যাকাণ্ডটি রহস্যজনক। আটক যুবকের দাবি সে প্রতিবেশীর মৃত্যুর খবর শুনে গিয়েছিল। এ ব্যাপারে কোন মামলাও হয়নি।

(ঢাকাটাইমস/১৬ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :