আড়ালে ঐশ্বরিয়ার নিন্দেমন্দ করেন শাশুড়ি জয়া!

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০২ মার্চ ২০২৩, ১২:০৭

বলিউডের বচ্চন পরিবারের পুত্রবধূ সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই। ২০০৭ সালে ক্যারিয়ারের মধ্যগগণে থাকাকালীন তিনি অভিনেতা অভিষেক বচ্চনকে বিয়ে করেন। মেগাস্টার অভিতাভ বচ্চন ঐশ্বরিয়ার শ্বশুর, অভিনেত্রী জয়া বচ্চন শাশুড়ি।

এই শাশুড়ি-বৌমার সম্পর্ক নিয়ে ভক্তদের মনে জিজ্ঞাসার শেষ নেই। আর থাকবে নাই বা কেন! বিয়ের পর ১৬ বছর অতিক্রান্ত, আজও শ্বশুর-শাশুড়িকে নিয়ে এক ছাদের তলাতেই সংসার করছেন নীল নয়না সুন্দরী ঐশ্বরিয়া। এক কথায় বাধ্য বউমা তিনি।

বিয়ের আগে অনেক নিন্দুকই বলেছিলেন বিশ্ব সুন্দরী নাকি আদর্শ বউমা হবেন না। কিন্তু সেই সমালোচনা এক্কেবারে অর্থহীন তা বহুবার প্রমাণ করে দিয়েছেন ঐশ্বরিয়া। শ্বশুরের নয়নের মণি তার ‘বউমা’, কিন্তু ‘খিটখিটে’ জয়া বচ্চনের সঙ্গে কতটা অম্ল-মধুর নায়িকার বন্ধন?

বলিউডের অন্দরে একসময় রটেছিল, জয়ার সঙ্গে নাকি এশ্বরিয়ার সম্পর্ক তলানিতে ঠেকেছে। ‘অ্যায় দিল মুশকিল’ ছবিতে রণবীর কাপুরের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করায় বউমার ওপর বিরক্ত হয়েছিলেন জয়া। এমনটাও শোনা যায়, আড়ালে নাকি তিনি বউমার নিন্দেমন্দ করেন।

এই শাশুড়ি-বউমার সম্পর্ক নিয়ে এক কথায় কম জলঘোলা হয়নি। তবে এক সাক্ষাৎকারে জয়া বচ্চন দাবি করেছিলেন, ‘ঐশ্বরিয়া আমার বন্ধুর মতো। ওর কোনো বিষয় পছন্দ না হলে সেটা সামনাসামনি বলি, ওর মুখের উপর। ওর পেছনে নিন্দেমন্দ করি না।’

জয়া এও বলেন, ‘একটা ফারাক আছে, আমার কোনো জিনিস অপছন্দ হলে সেটা ওকে একটু সম্মান রেখে বলতে হয়, আমি একটু নাটক করে বলি আর কী। জানেনই তো, আমার বয়স বাড়ছে।’

জয়ার কথায়, ঐশ্বরিয়ার সঙ্গে দারুণ সম্পর্ক তার। মেয়েকে সামলে, নিজের অন্যান্য কাজ সেরে খুব বেশি সময় শাশুড়ির সঙ্গে কাটাতে না পারলেও যেইটুকু সময় তারা একসঙ্গে কাটান তা হাসি-ঠাট্টায় ভরপুর।

এর আগে ২০১৫ সালে দেওয়া এক সাক্ষাৎকারে স্ত্রী ও মায়ের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছিলেন অভিষেক বচ্চন। তার কথায় বচ্চন পরিবারের মহিলা ব্রিগেড মাঝেমধ্যেই চক্রান্ত করে তার বিরুদ্ধে এবং সেই চক্রান্তে তাদের হাতিয়ার বাংলা ভাষা।

জুনিয়র বি বলেছিলেন ‘মা আর অ্যাশ আমার বিরুদ্ধে চক্রান্ত করে এবং দুজনে অনর্গল বাংলায় কথা বলতে থাকে। মা তো নিজেই বাঙালি তাই সেই ভাষা ওঁনার জানা। আর ঐশ্বর্য ঋতুদা (ঋতুপর্ণ ঘোষ)-র সঙ্গে ‘চোখের বালি’তে কাজের সুবাদে বাংলা শিখেছে, ও খুব ভালো বাংলা বলতে পারে। তাই যখন আমার বিরুদ্ধে কোনো চক্রান্ত হয় বাড়িতে ওরা বাংলায় কথা বলা শুরু করে দেয়।’

বিয়ের চার বছর পর ২০১১ সালে কন্যাসন্তানের জন্ম দেন ঐশ্বরিয়া। আরাধ্যার জন্মের পর এক কথায় নিজের অভিনয় ক্যারিয়ারকে শিকেয় তোলেন বচ্চন বধূ। মেয়েকে নিয়েই সারাক্ষণ ব্যস্ত তিনি। সেই ব্যস্ততায় কমিয়ে দিয়েছেন সিনেমার কাজ।

(ঢাকাটাইমস/২মার্চ/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :