নোয়াখালীতে পানিতে ডুবে কিশোরের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ এপ্রিল ২০২৩, ১৯:৩৯

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ছয়ানি ইউনিয়নে পুকুরে গোসল করতে নেমে মোহাম্মদ ফরহাদ হোসেন (১৭) নামে এক কিশোর ডুবে নিখোঁজ হয়। পরবর্তীতে খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ডুবুরিদল ঘটনাস্থলে পৌঁছে পুকুরের পানিতে ডুবন্ত অবস্থায় ফরহাদের মৃতদেহ উদ্ধার করে।

শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে ভবানিপুর গ্রামের শাহাজাহানের বাড়ির পুকুর থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। মৃত ফরহাদ হোসেন ওই বাড়ির মোহাম্মদ শাহজাহানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে বাড়ির অন্য লোকজনের সাথে পুকুরে গোসল করতে যায় ফরহাদ। গোসল করার সময় হঠাৎ করে পুকুরের পানিতে ডুবে গিয়ে নিখোঁজ হয় ফরহাদ। পরে পরিবার ও বাড়ির লোকজন পুকুরে তার কোনো সন্ধান না পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে বিকাল ৩টার দিকে ফায়ার সার্ভিস মাইজদীর একটি ডুবুরিদল ঘটনাস্থলে পৌঁছে বিকাল সাড়ে ৪টার দিকে পুকুর থেকে ফরহাদের মৃতদেহ উদ্ধার করে।

মাইজদী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা কবির হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, প্রায় এক ঘণ্টা চেষ্টার পর পুকুর থেকে ডুবন্ত অবস্থায় ফরহাদ নামে ওই ছেলেটির মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মৃতদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৮এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :