ভারতে বাংলাদেশের উপ-হাইকমিশনের প্রেস সচিবের চুক্তির মেয়াদ বাড়ল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জুন ২০২৩, ১৫:১০

ভারতের কলকাতায় বাংলাদেশ উপ-হাইকমিশনের প্রেস উইংয়ে প্রথম সচিব (প্রেস) পদে চুক্তিভিত্তিত চাকরির মেয়াদ বাড়ল সাংবাদিক রঞ্জন সেনের। আগামী একবছর তিনি পুনরায় এ পদে দায়িত্ব পালন করবেন।

সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

প্রজ্ঞাপনে জানানো হয়েছে, বাংলাদেশ উপ-হাইকমিশন কলকাতা ভারত মিশনের প্রেস উইংয়ে প্রথম সচিব (প্রেস) পদে চুক্তিভিত্তিক নিয়োজিত সাংবাদিক রঞ্জন সেন-কে তাঁর বর্তমান চুক্তির ধারাবাহিকতায় এবং অনুরূপ শর্তে ১৩ জুন ২০২৩ অথবা যোগদানের তারিখ থেকে পরবর্তী একবছর মেয়াদে পুনরায় উক্ত মিশনের একই পদে চুক্তিভিত্তিক নিয়োগ প্রদান করা হলো। এই পুনঃচুক্তিভিত্তিক নিয়োগের অন্যান্য শর্ত অনুমোদিত চুক্তিপত্র দ্বারা নির্ধারিত হবে। জনস্বার্থে এ আদেশ জারি করা হলো।

২০২১ সালের ৮ জুন একুশে টেলিভিশনের(ইটিভি) প্রধান বার্তা সম্পাদক রঞ্জন সেনকে ভারতের কলকাতায় বাংলাদেশের উপ-হাইকমিশনে প্রেস উইং এর প্রথম সচিব পদে নিয়োগ দেয় সরকার। চট্টগ্রামের সন্তান রঞ্জন সেন এর আগে এটিএন নিউজ, দেশটিভি, দৈনিক সংবাদ, বাংলাদেশ সংবাদ সংস্থা(বাসস), সাংপ্তাহিক বিচিত্রায় কাজ করেছেন।

আরও পড়ুন: খুলনায় অধিকাংশ কেন্দ্র ফাঁকা, দুপুর পর্যন্ত ভোট পড়েছে ৩৫ শতাংশ

প্রেস ইনস্টিটিউট অব বাংলাদেশ(পিআইবি) থেকে সাংবাদিকতায় পোস্ট গ্রাজুয়েট ডিপ্লোমা সম্পন্ন করা এই গুনী সাংবাদিক ভারতের আইআইএমসি থেকে ডেভেলপমেন্ট জার্নালিজমে ডিপ্রোমা ডিগ্রী নিয়েছেন। এছাড়াও তিনি ন্যাশনাল ডিফেন্স কলেজ থেকে ক্যাপস্টেন ফেলোশিপ সম্পন্ন করেছেন।

(ঢাকাটাইমস/১২জুন/এসএস/এসএম)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রশাসন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :