নাটোরে এমপি বকুলের বিরুদ্ধে হত্যা মামলা পিবিআইকে তদন্তের নির্দেশ

নাটোর প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১৫ জুন ২০২৩, ১৬:২১ | প্রকাশিত : ১৫ জুন ২০২৩, ১৫:২৮

নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুলসহ ৫ জনের বিরুদ্ধে আদালতে দায়ের করা হত্যা মামলা আমলে নিয়েছে আদালত। বৃহস্পতিবার শুনানি শেষে আদালত মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন—পিবিআই নাটোরের বিশেষ পুলিশ সুপারকে তদন্তের আদেশ দিয়েছেন।

গত ১ জুন শাহনাজ পারভীন নামের এক নারী তার স্বামীকে হত্যার অভিযোগ এনে নাটোরের বাগাতিপাড়া আমলী আদালতে বকুলসহ ৫ জনের বিরুদ্ধে এজাহার দাখিল করেন।

ওইদিন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আবু সাঈদ মামলটি গ্রহণ করে বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে অপমৃত্য (ইউডি) মামলার রিপোর্ট, ময়নাতদন্ত রিপোর্ট, সুরতহাল এবং ভিসেরা রিপোর্ট আদালতে দাখিলের আদেশ দেন। আর পরবর্তী আদেশের জন্য ১৫ জুন তারিখ নির্ধারণ করেন।

বৃহস্পতিবার আদালত শুনানি শেষে মামলাটি আমলে নিয়ে পিবিআই নাটোরের বিশেষ পুলিশ সুপারকে তদন্তের আদেশ দেন।

বাদী শাহনাজ পারভীন মামলায় অভিযোগ করেছেন, ২০২০ সালের ২০ ফেব্রুয়ারি নাটোরে এমপি শহিদুল ইসলাম বকুলের বাড়িতে মহিদুল ইসলাম ও আইয়ুব আলীর মধ্যে পাওনা টাকা সংক্রান্ত বিষয়ে সালিশ নিয়ে যান। সেখানে শাহনাজ পারভীন, তার স্বামী আইয়ুব আলীসহ আরও কয়েকজন ছিলেন।

সালিশে এমপি বকুল উত্তেজিত হয়ে পাওনা টাকা ফেরত না দিলে আইয়ুব আলীকে গাছের সঙ্গে বেঁধে মারধরের হুমকি দেন এবং স্ট্যাম্পে সই করতে বলেন। আইয়ুব আলী সই করতে অস্বীকার করলে বকুল তাকে চড়-থাপ্পড় মারতে শুরু করেন। একপর্যায়ে আইয়ুব আলী মাটিতে লুটিয়ে পড়েন। তাকে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

(ঢাকাটাইমস/১৫জুন/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :