চুয়াডাঙ্গায় বালতির পানিতে পড়ে শিশুর মৃত্যু

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জুলাই ২০২৩, ১৮:০১

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় বালতির পানিতে ডুবে আটমাস বয়সি ইয়াসিনের মৃত্যু হয়েছে। রবিবার বিকাল ৫টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ইয়াসিনের মৃত্যু নিশ্চিত করেন।

এর আগে বেলা সাড়ে ৩টার দিকে আলমডাঙ্গা উপজেলার খাসকররা গ্রামের দক্ষিণপাড়ায় এ ঘটনা ঘটে। শিশু ইয়াসিন একই গ্রামের আলমগীর হোসেনের ছেলে।

ইয়াসিনের চাচা সাকের আলী জানান, বেলা সাড়ে ৩টার দিকে ইয়াসিন ও তার ভাই আব্দুল্লাকে নিয়ে তাদের মা মুন্নি খাতুন ঘরে ঘুমিয়ে ছিলেন। কিছুক্ষণ পর আব্দুল্লাহ ঘরের বাইরে বের হয়ে যায়। শিশু ইয়াসিন খেলতে খেলতে খাটের পাশে রাখা পানিভর্তি বালতির ভেতর পড়ে যায়। ঘুম থেকে জেগে উঠে ইয়াসিনকে পাশে না পেয়ে মা মুন্নি খাতুন বিচলিত হয়ে ওঠে। পরবর্তীতে খাটের পাশে রাখা পানি ভর্তি বালতির ভেতর থেকে ইয়াসিনকে উদ্ধার করে খাসকররা বাজারে এক পল্লি চিকিৎসকের নিকট নেয়। সেখান থেকে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ইয়াসিনের বাবা আলমগীর হোসেন বলেন, আমি বাজারে যায় তেল আনতে। খবর পেয়ে বাড়িতে ছুটে যায় এবং ছেলেকে উদ্ধার করে সদর হাসপাতালে নিই।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যতে চিকিৎসক ডা. খালিদ হাসান বলেন, শিশুটিকে হাসপাতালে নেয়ার পর আমরা তাকে পরীক্ষা-নিরীক্ষা করে মৃত অবস্থায় পেয়েছি।

হাসপাতালে নেয়ার আগেই তার মৃত্যু হয়েছে।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার নাথ বিষয়টি নিশ্চিত করেছেন।

(ঢাকাটাইমস/২৩জুলাই/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :