জেলা পরিষদ নির্বাচনে মাসুম ফেল করেনি, ফেল করেছে সোনারগাঁ আ.লীগ: কালাম

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর ২০২৩, ২০:৫৫

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিগত ১৫ বছরের উন্নয়ন কার্যক্রমের বিভিন্ন বিষয় প্রচারের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকালে সোনারগাঁ উপজেলার বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন সংলগ্ন চামেলী ভিলায় সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও নবগঠিত কমিটির ১নং সদস্য মাহফুজুর রহমান কালামের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি চৌধুরী মাসুমের সঞ্চালনায়, পৌরসভা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গাজী আমজাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মাহফুজুর রহমান কালাম বলেন, সোনারগাঁ আওয়ামী লীগে শকুনের চোখ পড়েছে। নির্বাচন আসলেই মনোনয়ন প্রত্যাশীরা মরিয়া হয়ে ওঠে, অথচ মাঠে কাজ করার মতো কোন নেতারই ভূমিকা নেই।

প্রধান অতিথির বক্তব্যে কালাম বলেন, আগামী ১৬ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভা বাস্তবায়ন করতে গত ১১ সেপ্টেম্বর সোনারগাঁয়ে একটি প্রস্তুতি সভা হয়েছে। ধন্যবাদ জানাই সে সভায় প্রধান অতিথি আমার বড় ভাই শামীম ওসমান (এমপি) আমাকে স্মরণ করেছেন। দুঃখের বিষয় হলো উপজেলা আওয়ামী লীগের সে সভায় আমাকে দাওয়াত দেয়া হয়নি। আমাকে যদি কেউ জানাতো অবশ্যই আমি উপস্থিত থাকতাম।

তিনি আরও বলেন, সোনারগাঁয়ে আওয়ামী লীগ নেতাদের ব্যানার ফেস্টুনে ভরে গেছে, জাদুঘরের সামনে চামেলী ভিলা নামে আমার বাড়িটাও যেন পোস্টার বাড়ি হয়ে গেছে। আমার বাড়িতেই কেন এতো পোস্টার লাগানো হয়।

তিনি আরও বলেন, গত জেলা পরিষদ নির্বাচনে আমার ছোট ভাই সাবেক জেলা পরিষদের সদস্য ও উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুমকে পাশ করার জন্য রয়েল রিসোর্টে সামসুল ইসলাম ভুইয়া, কায়সার হাসনাত ও সকল চেয়ারম্যানরা মিলে বৈঠক করে। সেখানে এক সাংবাদিক ছবি তুলতে গেলে মারতে যায় সেখানে থাকা কয়েকজন নেতাকর্মী। তাহলে আমার কথা আপনারা আ.লীগ হলে কিসের এতো ভয়। সেই নির্বাচনে মাসুম ফেল করে নাই ফেল করেছে সোনারগাঁ আওয়ামী লীগ। আর সেই খেসারত দিচ্ছে আজ আওয়ামীলীগ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সনমান্দী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা ইসহাক মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুম, উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আজিজুল ইসলাম মুকুল, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সনমান্দী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক রাসেল মাহমুদ, উপজেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি মোকলেসুর রহমান, উপজেলা আওয়ামী মটরচালক লীগের সভাপতি আনোয়ার হোসেন, নোয়াগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাতেন মিয়া, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গাজী আমজাদ, জামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য হামীম শিকদার শিপলু, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সামসুজ্জামান সামসু প্রমুখ।

(ঢাকাটাইমস/১৪ সেপ্টেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

হরিরামপুর উপজেলা নির্বাচন: সম্পদে ছাত্রলীগ নেতা, মামলায় এগিয়ে বহিষ্কৃত বিএনপি নেতা

তরুণীকে ধর্মান্তরিত করে বিয়ে করে স্ত্রীর মর্যাদা না দেওয়ায় স্বামী জেলহাজতে

সরাইলে অটোরিকশা চোর চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

গজারিয়া নিখোঁজের দুই দিন পর নদী থেকে যুবকের লাশ উদ্ধার 

কোম্পানীগঞ্জে ইউপি সদস্য পদে উপনির্বাচন  সম্পন্ন

গজারিয়ায় ডাকাত রাসেল গ্রেপ্তার 

রাষ্ট্রের সকল জনগণের ন্যায় বিচার পাওয়ার অধিকার রয়েছে: আমু 

অসুস্থ বাবাকে দেখতে চাওয়ায় স্ত্রীকে খুন করলো স্বামী

সিরাজদিখানে তীব্র গরমে শ্রেণিকক্ষে অসুস্থ ৬ শিক্ষার্থী 

পটুয়াখালীতে খালে ভেসে এলো অচেনা বস্তু, ধারণা ‘টর্পেডো’

এই বিভাগের সব খবর

শিরোনাম :